সন্ত্রাসী হামলায় আহত পানছড়ি আ.লীগের সাংগঠনিক সম্পাদক, চমেক প্রেরণ

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার পানছড়িতে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন (বিদেশী আলমগীর)। বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

৩ আগষ্ট সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে আলমগীর হোসেন পানছড়ি বাজার থেকে নিজ বাড়ি ফেরার পথে পূর্ব থেকে আঃ আজিজ ভান্ডারীর বাড়ির পাশে উৎ পেতে থাকা প্রতিপক্ষ ১০/১২ জন পরিচিত সন্ত্রাসী দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে গুরুতর আহত করে। আলমগীরের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা ধাওয়া করলে সাধারণ লোকজন পালিয়ে যায়। পরে আলমগীরের আত্মীয়-স্বজন ও এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে পানছড়ি সদর হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খাগড়াছড়ি জেলা হাসপাতালে প্রেরণ করেন। অবস্থার অবনতি হলে চট্রগ্রাম মেডিকেল কলেজ-এ প্রেরণ করা হয়।

জানা যায, শনিবার দুপুরে কোরবানির গোশত রাখা না রাখা নিয়ে দমদম মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আঃ আজিজ ভান্ডারীর সাথে আলমগীরের সংঘর্ষ হয়। তারই জেরে পাল্টা প্রতিশোধ নিতেই এ ঘটনা ঘটে থাকতে পারে বলে স্থঅনীয়দের ধারনা। এ নিয়ে এলাকায় চাপা উত্তেজনা বিরাজ করছে।

পানছড়ি থানা ওসি মোঃ দুলাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঈদের দিনে গরুর মাংস গ্রহণ না করা ও ঈদের জামাত নিয়ে সামাজিক ও পারিবারিক ভাবে একটা সমস্যা হয়েছিলো। তার সমাধানের জন্য আলোচনায় বসারও কথা হয়েছে। আলমগীর হোসেন এর পক্ষ থেকে এখনো কোন অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Read Previous

পানছড়ি আ.লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীরকে আশংকাজনক অবস্থায় চমেক প্রেরণ

Read Next

জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান’র পিতা’র মৃত্যুতে ওয়াদুদ ভূইয়ার শোক