সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে লামা তথ্য অফিসের প্রেস ব্রিফিং

প্রিয়দর্শী বড়ুয়া, লামা (বান্দরবান): বান্দরবানের লামায় তথ্য অধিদপ্তরের আয়োজিত প্রেস ব্রিফিং এ বক্তারা বলেছেন, বর্তমান সরকার আধুনিক প্রযুক্তি নির্ভর উন্নত বাংলাদেশ বিনির্মানে ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে এবং ২০১৪ সালের মধ্যে উন্নত দেশে রুপান্তর করার লক্ষে কাজ করে যাচ্ছে। এ লক্ষ্যকে সামনে রেখে সরকারের বিভিন্ন সেক্টরে প্রভূত উন্নয়ন সাধিত হয়েছে। বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপনের মাধ্যমে মহাকাশে বাংলাদেশ সফলতা অর্জন করেছে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ করা সম্ভব হয়েছে। এছাড়া রাস্তা, ঘাট, ব্রিজ, কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠান, স্বাস্থ্য, বিদ্যুৎ, বিভিন্ন ভাতা ও বৃত্তি প্রদান, সহ বিভিন্ন উন্নয়ন কার্যক্রম অব্যাহত রয়েছে।

বর্তমান সরকারের বিভিন্ন সেক্টরে সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিতকরণ এবং গ্রামীণ জনগোষ্ঠিকে উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরণের লক্ষে লামা তথ্য অফিসের উদ্যোগে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে তথ্য অফিস মিলনায়তনে উপজেলায় কর্মকরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়া কর্মীদের মধ্যে এ প্রেস ব্রিফিং দেন সহকারী তথ্য অফিসার মো. রুহুল আমিন চৌধুরী। এতে প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গোপাল চৌধুরী ও পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র তাজুল ইসলাম বিশেষ অতিথি ছিলেন। এ সময় লামা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো. কামরুজ্জামান, সাংবাদিক মুহাম্মদ কামালুদ্দিন, মো. ফরিদ উ্িদ্দন, মো. নুরুল করিম আরমান, শ্রীকান্ত খগেশ প্রতি চন্দ্র খোকন, মো. রফিকুল ইসলাম, মংছিংপ্রু মার্মা, তৈয়ব আলী, বেলাল আহমদ, উজ্জ্বল বড়–য়া, মো. জাহিদ হাসান, নাজমুল হুদা প্রমুখ অংশ গ্রহন করেন

লামা সহকারী তথ্য অফিসার মো. রুহুল আমিন চৌধুরী বলেন, সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ওপর ২০১৭-১৮ অর্থ বছরে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ওপর ২০৫টি চলচ্চিত্র প্রদর্শন, ৬৪টি সঙ্গীতানুষ্ঠান, ৭টি আলোচনা সভা, ৪টি মহিলা সমাবেশ, ২৩৪টি সড়ক প্রচার, ৩১ হাজার ৯২৫টি পোষ্টার ও পুস্তিকা বিতরণ, ৩৫টি উঠান বৈঠক, ৩৩টি ক্ষুদ্র ও খন্ড সমাবেশ, ২৬০টি পিএ কভারেজ ও ১টি শিশু মেলা প্রদর্শন করা হয়েছে।

Read Previous

মহালছড়িতে শিশু ও নারী উন্নয়নে জনসচেতনতামূলক কর্মসূচি

Read Next

লক্ষ্মীছড়িতে সমন্বয় সভা স্থগিত: চেয়ারম্যান নেই ৩মাস, কার্যক্রম অচল