উপজেলা নির্বাচনপাহাড়ের সংবাদরাঙ্গামাটি সংবাদলংগদুশিরোনামস্লাইড নিউজ

লঙ্গদু উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান হলেন যারা

আব্দুর রহিম, লঙ্গদু, রা্ঙগামাটি: ২য় পর্যায়ে অনুষ্ঠিত ৫ম লঙ্গদু উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্ধন্দিতায় উপজেলা চেয়ারম্যান পদে আবদুল বারেক সরকার নির্বাচিত হন। তিনি ৬ নং মাইনীমুখ ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান এবং বাংলাদেশ আওয়ামীলীগ লঙ্গাদু উপজেলার সভাপতি।

১৮ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে ভাইস চেয়্যারম্যান পদে মীর সিরাজুল ইসলাম(ঝান্টু) টিউবওয়েল মার্কা ৬৩৬৮ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হন| তার নিকটতম প্রতিদ্বন্ধি রাকিব হাসান বই মার্কায় পায় ৪৬৬৪ ভোট। ভাইস চেয়্যারম্যান পদে নির্বাচিত মীর সিরাজুল ইসলাম(ঝান্টু) মাইনীমুখ মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক , মাইনিমুখ বাজার ব্যবসায়ী কলযান সমিতির সাধারণ সম্পাদক ও ৩৯০ নং কালাপাকুজ্জা মোজার হেডম্যান ।

মহিলা ভাইস চেয়্যারম্যান পদে আনোয়ারা বেগম ফুটবল মার্কা ৮৬৩৫ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হন,তার নিকটতম প্রতিদ্বন্ধি ফাতেমা জিন্নাহ পদ্মফুল মার্কায় পায় ৬২৫৫ ভোট। তিনি ৬ নং মাইনীমুখ ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা মেম্বার চ্ছিলেন।

প্রাপ্ত তথ্যে জানা যায় ৫২২০০ ভোটের মধ্যে সবোচ্চ ভোট আদায় হয় ১৮৭৪২ যা মোট ভোটের ৩৬%। লঙ্গদু উপজেলার ৭ টি ইউনিয়নে ২২ টি কেন্দ্রে শান্তি পূর্ণ ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন চলাকালে কোনরূপ অপ্রীতিকর ঘটনা ঘটেনি। প্রত্যেক কেন্দ্রে পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করা হয়।