Thursday , 16 August 2018

রাঙ্গুনিয়া

রাঙ্গুনিয়ায় আওয়ামীলীগ নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার

রাঙ্গুনিয়া(চট্টগ্রাম) প্রতিনিধি: রাঙ্গুনিয়া উপজেলার মরিয়মনগর কাপ্তাই-চট্টগ্রাম সড়কের কাটাখালী গাছ বাগান এলাকায় ১৩ আগস্ট সোমবার আওয়ামীলীগ নেতা আলতাফ হোসেন (৪৫) ওরফে কানা আলতাফের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় লাশের পাশ থেকে পিস্তল ও চাকু পাওয়া যায়। তাকে কে বা কারা মেরেছে সেই বিষয়ে কিছুই জানেন না বলে জানান রাঙ্গুনিয়া থানা পুলিশ। তার বিরুদ্ধে মাদক, ডাকাতি, চাঁদাবাজি ও পুলিশের উপর আক্রমন ... Read More »

রাঙ্গুনিয়ার গয়াল খামার করে সফলতা পেয়েছেন এরশাদ মাহমুুদ

শান্তি রঞ্জন চাকমা, রাঙ্গুনিয়া: বিলুপ্ত গয়াল খামার করে সফলতা পেয়েছেন রাঙ্গুনিয়া পদুয়া গ্রামের শিক্ষিত যুবক মো. এরশাদ মাহমুদ। উপজেলার শেষ সীমান্তে পদুয়া ইউনিয়নের দূগর্ম সুখবিলাস শাকিলা পাহাড় এলাকায় বিশাল গয়াল খামার গড়ে তুলেছেন। নিয়মিত পরিচর্যা ও সঠিক ব্যবস্থাপনায় গয়াল দ্রুত বেড়ে উঠছে। গয়াল খামারে সফলতা পাওয়ায় বেকার যুবকরা উৎসাহিত হচ্ছে। স্নাতক পাশ করা শিক্ষিত যুবক মো. এরশাদ মাহমুদ মেধা ও ... Read More »

রাঙ্গুনিয়ায় যুবকের আত্মহত্যা

শান্তি রঞ্জন চাকমা, রাঙ্গুনিয়া: রাঙ্গুনিয়ার মধ্য বেতাগী গ্রামে গত মঙ্গলবার রাতে পারিবারিক কলহের জের ধরে মো. জাবেদ (৩২) নামের এক যুবক আত্মহত্যা করে। পুলিশ লাশ উদ্ধার করে গতকাল বুধবার মর্গে প্রেরণ করে। জানা যায়, উপজেলার বেতাগী ইউনিয়নের দিনমজুর জনৈক মো. জাবেদের সাথে তার স্ত্রী কয়েকদিন পূর্ব থেকে পারিবারিক বিষয়ে কলহ দেখা দেয়। এতে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হলে ক্ষিপ্ত হয়ে ... Read More »

সাংবাদিক সেলিম চৌধুরীর কুলখানি

শান্তি রঞ্জন চাকমা, রাঙ্গুনিয়া : রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের সভাপতি, দৈনিক সংগ্রাম, ডেইলি নিউস টুডে এর রাঙ্গুনিয়া- কাপ্তাই সংবাদদাতা ও সাংবাদিক মরহুম আলহাজ্ব মো. সেলিম চৌধুরীর কুলখানি গতকাল শুক্রবার অনুষ্টিত হয়েছে। চন্দ্রঘোনা পাঠানপাড়া (চৌধুরী গোট্টা) জামে মসজিদ বাদ আসর কুলখানিতে মরহুমের আত্মীয়স্বজন, সুহূদ ও অনুরাগীরা উপস্থিত ছিলেন। নামাজ শেষে মিলাদ মাহফিল ও দোয়ায় তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়। জাতির ... Read More »

চন্দ্রঘোনায় ছাগল পালন করে শতাধিক পরিবার স্বাবলম্বী

শান্তি রঞ্জন চাকমা,রাঙ্গুনিয়া: রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনায় ছাগল পালন করে শতাধিক পরিবার স্বাবলম্বী। ছাগল পালন করে আর্থিক স্বচ্ছলতার পাশাপাশি বেকারত্ব দুরীকরণ হয়েছে অনেক পরিবারে। এ বছর ছাগলের ন্যায্যমুল্যে পেয়ে খামারীরা লাভবান হয়েছে। জানা যায়, উপজেলার চন্দ্রঘোনার জুমপাড়া, সিএলসি এলাকা, মিশন এলাকা, বারঘোনিয়া কয়লার ডিপু, দোভাষী বাজার, লিচুবাগান, রেশম বাগান, কলাবাগান, বনগ্রাম এলাকায় শতশত পরিবার ছাগল পালন করেন। চন্দ্রঘোনা জুমপাড়ায় ২৯টি পরিবারে প্রায় ... Read More »

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes