Saturday , 26 May 2018

খাগড়াছড়ি সংবাদ

রামগড়ে মাদকের বিরুদ্ধে পোষ্টার ও লিফলেট

রামগড় প্রতিনিধি: “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” দেশব্যাপী মাদকের এই প্রতিপাদ্যকে ধারন করে ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (রামগড় জোন) বিজিবি স্থানীয় মাদক ব্যবসায়ী ও মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছে। সকাল থেকে রামগড় জোন বিজিবি কতৃক রামগড়ের জালিয়াপাড়া থেকে বারৈয়ারহাট পর্যন্ত নায়েক সুবেদার মুজিবুর রহমানের নেতৃত্বে মাদক বিরোধী পোষ্টার ও লিফলেট লাগানো হয়েছে। মাদকের বিরুদ্ধে “মাদক ব্যবসায়ী দেশ ও জাতির শত্রু, ... Read More »

রামগড়ে ২’শ ইয়াবা ট্যাবলেট উদ্ধার

রামগড় প্রতিনিধি: ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (রামগড় জোন) বিজিবি কতৃক অভিযান চালিয়ে ২’শ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। বিজিবি সূত্রে জানা গেছে,  গোপন সংবাদের ভিত্তিতে গত ২৩ মে রাত আনুমানিক সাড়ে ১০ টার সময় ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনস্থ হেয়াকো বিওপি’র সুবেদার মোঃ আবুল কাশেম এর নেতৃত্বে একটি টহল দল ক্যাম্প হতে আনুমানিক ২ কিঃ মিঃ দক্ষিণ-পশ্চিম কোণে ইসলামপুর রাবার ... Read More »

দেশ যেমন এগিয়ে যাচ্ছে, সেই সঙ্গে এগিয়ে যাচ্ছে সৌন্দর্যের রানী পার্বত্য খাগড়াছড়ি: খাগড়াছড়ি ডিসি

স্টাফ রিপোর্টার: দেশ এগিয়ে যাচ্ছে, সেই সাথে সৌন্দর্য্যের রানী হিসেবে আমাদের খাগড়াছড়িও এগিয়ে যাচ্ছে। গুইমারার হাফছড়ি ইউপি সম্মেলন কক্ষে স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ির জেলা প্রশাসক রাশেদুল ইসলাম এসব কথা বলেন। ২৩ মে বুধবার হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরীর সভাপতিত্বে স্থানীয় জনপ্রতিনিধি, কার্বারী, কৃষকসহ সর্বস্তরের মানুষকে নিয়ে উন্মুক্ত মতবিনিময় সভার আয়োজন করা হয়। খাগড়াছড়ির উন্নয়ন ... Read More »

গুইমারায় স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশন’র ইফতার বিতরণ

স্টাফ রিপোর্টার: গুইমারা উপজেলায় স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যেগে রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। ২৩ মে স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের নেতৃবৃন্দ বাড়ি বাড়ি গিয়ে রোযাদারদের হাতে ইফতার সামগ্রী পৌঁছে দেন। পবিত্র মাহে রমযানের প্রথম দিন থেকেই রোযাদারদের ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি পালন করে যাচ্ছে আর্ত -মানবতার সেবায় নিয়োজিত সংগঠনটি। ইফতার বিতরণকালে সংগঠনের নেতৃবৃন্দরা বলেন, আর্তমানবতার সেবায় আমাদের কর্মসূচি অব্যাহত থাকবে। ... Read More »

পানছড়ি উপজেলা ছাত্রদলের আংশিক কমিটি অনুমোদন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলা ছাত্রদলের আংশিক কমিটি অনুমোদন দিয়েছে জেলা ছাত্রদল। ২৩মে বুধবার খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো: ইব্রাহীম খলিল স্বাক্ষরিত নবগঠিত ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের উপস্থিতিতে এ কমিটি হস্তান্তর করা হয়। অনুমোদিত এ কমিটির সভাপতি হলেন, মো: নুরুল কায়েস শিমুল, সাধারণ সম্পাদক মো: আল-আমিন ও সাংগঠনিক সম্পাদক মো: আশিকুর রহমান(আলামিন)। ৭ সদস্য বিশিষ্ট এ কমিটির ... Read More »

মানিকছড়িতে চাঁদাবাজির অভিযোগে ছাত্রলীগ নেতা বহিস্কার

মানিকছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার সদর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. টুটুল সরকার দলীয় শৃংখলা ভঙ্গ, দলীয় পরিচয় দিয়ে সীল ব্যবহার ও চাঁদাবাজির অভিযোগ প্রমাণিত হওয়ার প্রেক্ষিতে ২৩ মে তাকে দল থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে। ২৩ মে বিকাল সাড়ে ৪টায় উপজেলা ছাত্রলীগের এক প্রেস ব্রিফিং এ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামাল ও সভাপতি মো. আলমগীর হোসেন ... Read More »

দীঘিনালায় ছাত্রদল নেতার উপর হামলার ঘটনায় জেলা বিএনপির নিন্দা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলায় ছাত্রদল নেতার উপর হামলার ঘটনায় প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে খাগড়াছড়ি জেলা বিএনপি। ২৩ মে খাগড়াছড়ি জেলা বিএনপির দপ্তর সম্পাদক মো: আবু তালেব স্বাক্ষরিত গণমাধমে পাঠানো এক প্রেসবার্তায় এ নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। প্রেসবার্তায় উল্লেখ করা হয় গতকাল (২২ মে) মঙ্গলবার দীঘিনালা কলেজ হতে ছাত্রদল নেতা মোবারক হোসেন খান মুহিন ডিগ্রী ফাইনাল পরীক্ষা দিয়ে ... Read More »

দীঘিনালায় ইউপিডিএফ সদস্যকে হত্যার নিন্দা

ডেস্ক রিপোর্ট: ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) খাগড়াছড়ি জেলা ইউনিটের সংগঠক অনি চাকমা আজ ২২ মে ২০১৮ মঙ্গলবার এক বিবৃতিতে জেলার দীঘিনালা উপজেলাধীন মেরুং ইউনিয়নে উজ্জ্বল কান্তি চাকমা ওরফে মার্শাল নামে সাবেক এক ইউপিডিএফ সদস্যকে গুলি করে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতারের দাবি করেছেন। ইউপিডিএফ প্রচার ও প্রকাশনা বিভাগ নিরন চাকমা স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক ... Read More »

মানিকছড়ির বাটনাতলী ইউপি’র বাজেট ঘোষণা

মানিকছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার ২ নং বাটনাতলী ইউনিয়ন পরিষদে আসন্ন ২০১৮-১৯ অর্থবছরের উন্মুক্ত বাজেট অধিবেশন উপলক্ষে ২২ মে এক অনাড়ম্বর অনুষ্ঠানে ৬৯ লক্ষ ৭০ হাজার টাকার বাজেট ঘোষণা করেন ইউপি চেয়ারম্যান মো. শহীদুল ইসলাম মোহন । ২২ মে মঙ্গলবার সকালে সাড়ে ১০টায় ইউপি চেয়ারম্যান মো. শহীদুল ইসলাম মোহন এর সভাপতিত্বে অনুষ্টিত উন্মুক্ত বাজেটঅধিবেশনে চলতি অর্থবছরের আয়-ব্যয় এবং আগামী ... Read More »

স্যাটেলাইট উৎক্ষেপন উদযাপনের সময় ফেলে রাখা আতশবাজি বিস্ফোরণে শিশু দগ্ধ

স্টাফ রিপোর্টার: স্যাটেলাইট বঙ্গবন্ধু ১ উৎক্ষেপন উদযাপনে সারাদেশের মতো খাগড়াছড়িতে গত ১৫ মে সন্ধ্যায় আতশবাজি উৎসব করা হয়। খাগড়াছড়ি জেলা প্রশাসকের আয়োজনে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আতশবাজি উৎসব অনুষ্ঠিত হয়। গত রোববার(২০মে) বিকেলে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে খেলতে গিয়ে অবিস্ফোরিত একটি আতশবাজি কুড়িয়ে পায় খাগড়াছড়ি সদরের মনপুরা আবাসিক এলাকার শেখ ফরিদের বড় ছেলে জিয়াদ হোসেন। আতশবাজিটি নিয়ে এসে ... Read More »

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes