Saturday , 26 May 2018

রামগড়

রামগড়ে মাদকের বিরুদ্ধে পোষ্টার ও লিফলেট

রামগড় প্রতিনিধি: “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” দেশব্যাপী মাদকের এই প্রতিপাদ্যকে ধারন করে ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (রামগড় জোন) বিজিবি স্থানীয় মাদক ব্যবসায়ী ও মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছে। সকাল থেকে রামগড় জোন বিজিবি কতৃক রামগড়ের জালিয়াপাড়া থেকে বারৈয়ারহাট পর্যন্ত নায়েক সুবেদার মুজিবুর রহমানের নেতৃত্বে মাদক বিরোধী পোষ্টার ও লিফলেট লাগানো হয়েছে। মাদকের বিরুদ্ধে “মাদক ব্যবসায়ী দেশ ও জাতির শত্রু, ... Read More »

রামগড়ে ২’শ ইয়াবা ট্যাবলেট উদ্ধার

রামগড় প্রতিনিধি: ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (রামগড় জোন) বিজিবি কতৃক অভিযান চালিয়ে ২’শ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। বিজিবি সূত্রে জানা গেছে,  গোপন সংবাদের ভিত্তিতে গত ২৩ মে রাত আনুমানিক সাড়ে ১০ টার সময় ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনস্থ হেয়াকো বিওপি’র সুবেদার মোঃ আবুল কাশেম এর নেতৃত্বে একটি টহল দল ক্যাম্প হতে আনুমানিক ২ কিঃ মিঃ দক্ষিণ-পশ্চিম কোণে ইসলামপুর রাবার ... Read More »

ভারতীয় চোরাই গরু আটক করলো রামগড় বিজিবি

রামগড় প্রতিনিধি: ২৪ ঘন্টার ব্যবধানে আবারো ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (রামগড় জোন) আটক করলো বাছুর সহ ভারতীয় একটি গাভী ও একটি বকনা। বিজিবি সূত্রে জানা গেছে, ১৭ মে বৃহস্পতিবার রাত আনুমানিক রাত দেড়টার দিকে ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনস্থ বাগানবাজার বিওপি’র নায়েক সুবেদার মোঃ বিল্লাল হোসেন এর নেতৃত্বে একটি টহল দল ক্যাম্প হতে আনুমানিক ১.৫ কিঃ মিঃ উত্তর-পূর্ব কোণে রামগড় ... Read More »

রামগড়ে দেড় লক্ষাধিক টাকার মাদকদ্রব্য উদ্ধার

রামগড় প্রতিনিধি: খাগড়াছড়ি  জেলার রামগড় ৪৩ বিজিবির অভিযানে প্রায় দেড় লক্ষাধিক টাকার মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। ১৬ মে বেুধবার গোপন সংবাদের ভিত্তিতে রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (রামগড় জোন) অধিনস্থ কয়লারমূখ চেকপোস্ট এর নায়েক সুবেদার মোঃ বাবুল হোসেন এর নেতৃত্বে একটি টহল দল পাশ্বস্ত লেবুবাগান নামক এলাকায় অভিযান চালায়। এসময় মাদক চোরাকারবারীরা বিজিবি’র উপস্থিতি টের পেয়ে ... Read More »

রামগড়ে নবাগত বিজিবি’র অধিনায়কের পরিচিতি সভা

এম.সাইফুল ইসলাম: রামগড়ে সব ধরনের অপরাধ দমনে স্থানীয় প্রশাসনের পাশাপাশি বিজিবিও কার্যকরী ভূমিকা রাখবে রাখবে মন্তব্য করে ৪৩ বডার র্গাড ব্যাটালিয়নের নবাগত জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ নুরুজ্জামান, জি  বলেছেন, বিজিবি সীমান্ত সুরক্ষার পাশাপাশি স্থানীয় জনসাধারণের জান-মালের নিরাপত্তায় সর্বদা সচেষ্ট ছিল এবং ভবিষ্যতেও থাকবে। ১ মে রামগড় ৪৩ বডার র্গাড ব্যাটালিয়নের নবাগত জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ নুরুজ্জামান,জি এর নতুন ... Read More »

রামগড় মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও একাডেমিক সুপারভাইজার নিয়মিত অফিস করেন না

এম সাইফল ইসলাম, রামগড়: রামগড় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ২৫ দিন ও একই অফিসের একাডেমিক সুপারভাইজার একনাগাড়ে ৩৬ দিন ধরে কর্মস্থলে নেই। এ দুই কর্মকর্তা নিজেদের খেয়াল খুশিমত কর্মস্থলে আসেন আবার চলে যান। তাদের বিরুদ্ধে কর্মস্থলে দিনের পর দিন অনুপস্থিতিসহ ভুয়া টিএ, ডিএ এবং মোটরসাইকেলের জ্বালানি ও মেরামত খরচ দেখিয়ে বছরে লক্ষাধিক টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। জানা যায়, উপজেলা মাধমিক শিক্ষা ... Read More »

রামগড়ে আবার চালু হচ্ছে হিলটেক্টস ডিস্ট্রিলারিজ লিঃ

রামগড় প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার রামগড়ে নতুন করে চালু হতে চলেছে হিলটেক্টস ডিস্ট্রিলারিজ লিঃ এর কার্যক্রম। এটি চালু হলে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন (বিসিক) নিয়ন্ত্রনাধীন কারখানাটি আবার ফিরে পাবে তার হারানো জৌলুস। বিসিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, ২০০৩ সালে চালু হওয়া কারখানাটিতে স্থানীয় পাহাড়ীদের তৈরীকৃত দেশী মদ  সংগ্রহ পূর্বক সেগুলোকে বৈজ্ঞানিক উপায়ে পরিশোধন করে বিভিন্ন মেডিসিন যোগ করার ... Read More »

মিথ্যা মামলার প্রত্যাহার করার দাবিতে মানিকছড়ি ও রামগড়ে পিসিপি’র বিক্ষোভ

ডেস্ক রিপোর্ট: মন্টি দয়াসোনা চাকমার অপহরণকারী সন্ত্রাসী তপন জ্যোতি চাকমা বর্মা ও গডফাডার শক্তিমান চাকমা হত্যাকান্ডে হীন রাজনৈতিক স্বার্থ হাসিলের লক্ষ্যে ইউপিডিএফ সভাপতি প্রসিত বিকাশ খীসা ও অন্যান্য নেতাকর্মী-সমর্থকদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রতিবাদে ও অনতিবিলম্বে মামলা প্রত্যাহারের দাবিতে মানিকছড়ি ও রামগড় উপজেলায় বিক্ষোভ মিছিল করেছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি), হিল উইমেন্স ফেডারেশন ও গণতান্ত্রিক যুব ফোরাম।  ... Read More »

রামগড়, লক্ষ্মীছড়ি, মানিকছড়ি, গুইমারায় বিশ্ব রেড ক্রিসেন্ট দিবস পালিত

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ির রামগড়ে বিশ্ব রেডক্রস ও রেডক্রিসেন্ট দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সকালে রামগড় সরকারী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা টাউন হলে এসে আলোচনা সভায় মিলিত হয়। এসময় যুব রেড ক্রিসেন্ট উপজেলা ইউনিটের যুব প্রধান করিম শাহ’র সভাপতিত্বে ও উপ-যুব প্রধান আফসার হোসেনের সঞ্চালনায় উপজেলা মিলনায়তনে আয়োজিত ... Read More »

রামগড়ে সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসা সেবা

রামগড় প্রতিনিধি: রামগড়ে গরীব ও অসহায় রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে ফ্রি চিকিৎসা সেবা ক্যাম্পিং এর আয়োজন করে ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি সিন্দুকছড়ি জোন। ৩ এপ্রিল সকালে জেলার রামগড় উপজেলার নাকাপাস্থ তালমনিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে দিনব্যাপি আয়োজিত মেডিকেল ক্যাম্পে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুইমারা সাব-জোন অধিনায়ক ক্যাপ্টেন মুফতি মাহমুদ জয়। এসময় ক্যাম্পে চিকিৎসা সেবা কার্যক্রম পরিচালনা করেন ... Read More »

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes