Friday , 20 July 2018

নানিয়ারচর

নানিয়ারচরে ইউপিডিএফ’র ২কর্মী আটক

রাঙামাটি প্রতিনিধি: রাঙামাটির নানিয়ারচর উপজেলায় অবৈধ অস্ত্রসহ ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) ২ কর্মীকে আটক করেছে নিরাপত্তা বাহিনী। আটককৃতরা হলেন- অনন্ত বিকাশ দেওয়ান (৬০) ও সমর চাকমা (৩২)।  উপজেলার ঘিলাছড়ি বাজার থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি দেশী এলজি ও দেশদ্রোহী কিছু বই, লিফলেট, চাঁদা আদায়ের রশিদ উদ্ধার করা হয়। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গোপন সংবাদের ... Read More »

১৬ গ্রামবাসীকে অপহরণের প্রতিবাদে মানববন্ধন ও অবরোধ ঘোষণা

ডেস্ক রিপোর্ট: রাঙামাটির নান্যাচর উপজেলার বুড়িঘাট ইউনিয়নের হাতিমারা মুখ এলাকা থেকে উপজেলার বিভিন্ন গ্রামের গ্রাম প্রধানসহ ১৬ জন নিরীহ গ্রামবাসীকে সংস্কারবাদী জেএসএস ও নব্য মুখোশাহিনী কর্তৃক অপহরণের প্রতিবাদে আগামীকাল সোমবার (৯ জুলাই) নান্যাচরের ঘিলাছড়িতে সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত মানববন্ধন ও মঙ্গলবার (১০ জুলাই) নান্যাচর উপজেলায় সকাল-সন্ধ্যা সড়ক ও নৌপথ অবরোধের ডাক দিয়েছে নব্য মুখোশ বাহিনী প্রতিরোধ কমিটি। নব্য ... Read More »

নানিয়ারচরে প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ সংস্কার প্রধান বর্মাসহ নিহত ৫, আহত ৯

রাঙামাটি প্রতিনিধি: রাঙামাটির নানিয়ারচর উপজেলায় প্রতিপক্ষের গুলিতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট  গণতান্ত্রিক সংস্কার’র (ইউপিডিএফ বর্মা গ্রুফ)  প্রধান তপন জ্যোতি চাকমা বর্মাসহ পাঁচজন নিহত এবং নয়জন গুরুতর আহত হয়েছে। শুক্রবার ( ৪মে) দুপুরে এ ঘটনা„yU ঘটে। নিহতরা হলেন-  ইউপিডিএফ গণতান্ত্রিক  (সংস্কার)  প্রধান তপন জ্যেতি চাকমা (৫২),  ইউপিডিএফ সংস্কার সমির্থিত যুব ফ্রন্টের  কেন্দ্রীয় নেতা সুজন চাকমা (৩০), একই সংগঠনের খাগড়ছড়িস্থ মহালছড়ি উপজেলা ... Read More »

দুর্বৃত্তের গুলিতে নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমা নিহত

রাঙামাটি প্রতিনিধি: রাঙামাটির নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি এমএন লারমা গ্রুপ কেন্দ্রীয় কমিটির (জেএসএস সংস্কার)  সহ-সভাপতি এডভোকেট শক্তিমান চাকমাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ৩মে বৃহস্পতিবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। এসময় চেয়ারম্যানের সাথে থাকা জেএসএস সংস্কারের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক রূপম চাকমাও গুলিবিদ্ধ হয়। তবে তিনি অক্ষত আছেন। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চেয়ারম্যান শক্তিমান ... Read More »

দুই নেত্রী’র অপহরণকারীদের গ্রেফতারের দাবিতে জেলা প্রশাসকের নিকট আবেদন

ডেস্ক রিপোর্ট: হিল উইমেন্স ফেডারেশন-এর নেত্রী মন্টি চাকমা ও দয়াসোনা চাকমাকে উদ্ধার ও নানিয়ারচর উপজেলার জননিরাপত্তা বিধানের স্বার্থে অপরহণকারী সশস্ত্র সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে গত ২৮ মার্চ ২০১৮, রাঙামাটি জেলা প্রশাসকের নিকট লিখিত আবেদন জানিয়েছেন নানিয়ারচর উপজেলার ৪ ইউনিয়নের নির্বাচিত জনপ্রতিনিধিরা। লিখিত আবেদনে তারা বলেন, গত ১৬ নাভেম্বর ২০১৭ তারিখ থেকে বিভিন্ন মামলার পলাতক আসামী তপন জ্যোতি চাকমা বর্মার নেতৃত্বে একদল ... Read More »

নানিয়ারচরে প্রাক্তন ইউপি সদস্য অনাদি রঞ্জন চাকমাকে গুলি করে হত্যা

ডেস্ক রিপোর্ট: রাঙ্গামাটি জেলার নানিয়ারচর উপজেলায় প্রাক্তন ইউপি সদস্য অনাদি রঞ্জন চাকমাকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। ৫ ডিসেম্বর  মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার তৈচাকমা চিরঞ্জীব দজরপাড়া এলাকায় (১৮ মাইল এলাকা) এ ঘটনা ঘটে। নানিয়ারচর থানার অফিসার্স উনচার্জ (ওসি) আব্দুল লতিফ সাংবাদিকদের কাছে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল বলে জানা গেছে। এ ... Read More »

রাঙামাটির নানিয়ারচরে বজ্রপাতে এক নারী নিহত

মঈন উদ্দীন বাপ্পী,রাঙামাটি: রাঙামাটির নানিয়ারচর উপজেলার সদর ইউনিয়নের পাতাছড়া এলাকায় বজ্রপাতে ফুলরানী চাকমা (৩৫) নামে এক নারী নিহত হয়েছে বলে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে। ১৮জুন রোববার সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। বাড়ির সামনে অবস্থান করা কালীন সময়ে আকস্মিক বজ্রপাতে আক্রান্ত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। ফুলরানী স্থানীয় বাসিন্দা জ্ঞান লাল চাকমার স্ত্রী। নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ ... Read More »

রাঙ্গামাটির নানিয়ারচরে বসত ঘরে আগুন: সেনাবাহিনীর তৎপরতায় দ্রুত নিয়ন্ত্রণে

রাঙ্গামাটি:-  নানিয়ারচর মাষ্টার পাড়ায় রান্নার চুলা থেকে লাগা আগুনে পুড়ে গেছে অন্তত ৬ টি বসত ঘর। ২৩ এপ্রিল রোববার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে হঠাৎ করেই আগুনের সূত্রপাত হয়। এসময় মুহুর্তের মধ্যেই আগুন আশেপাশের কয়েকটি ঘরে ছড়িয়ে পড়ে। স্থানীয় বাসিন্দাদের সহায়তায় ঘন্টাব্যাপী চেষ্ঠা চালিয়ে সেনা সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এতে করে ক্ষয়ক্ষতির পরিমান অন্তত ২৫ লক্ষ টাকা বলে ... Read More »

রাঙ্গামাটিতে হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িজেলার মহালছড়ি উপজেলায় ভাড়ায় মোটর সাইকেল চালক মোঃ সাদিকুল ইসলামকে পরিকল্পিত ভাবে হত্যার প্রতিবাদে আগামী কাল বুধবার সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ রাঙ্গামাটি  জেলা কমিটি। বাঙ্গালী ছাত্র পরিষদ রাঙ্গামাটি  জেলা কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি কাঠালতলী মোড় থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক ... Read More »

নানিয়ারচরে ইউপিডিএফ’র সশস্ত্র কর্মী আটক

রাঙ্গামাটি প্রতিনিধি: রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলায় নিরাপত্তা বাহিনী গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট’র (ইউপিডিএফ) সশস্ত্র সদস্য রনেল চাকমা (২৬) কে  আটক করেছে। বুধবার (০৫এপ্রিল) সন্ধ্যায় ওই উপজেলার বাজার এলাকা থেকে তাকে আটক করা হয় বলে নিরাপত্তা বাহিনী সূত্রে জানানো হয়েছে। চলতি বছরের ২৩জানুয়ারী সোমবার ভোরে রাঙ্গামাটি- খাগড়াছড়ি মহাসড়কের ১৮ মাইল কাঁঠালতলী এলাকায়  একদল দুর্বৃত্ত চাঁদার দাবিতে দুইটি ... Read More »

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes