জাতীয় সংবাদঢাকাস্লাইড নিউজ

মানবাধিকার ফাউন্ডেশন আপনাদের পাশে আছে- ড. আব্দুর রহিম খান

ঢাকা অফিস: শুধু মাত্র শ্রমিকের, নারীদের অধিকার আদায়ে নয় বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশন সব সময় আপনাদের পাশে  আছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. মো: আব্দুর রহিম খান।
১১ ফেব্রুয়ারী শনিবার বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশনের গাজীপুর মহানগর কর্তৃক আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।
ফাউন্ডেশনের চেয়ারম্যান বলেন- বাংলাশের ইতিহাসে প্রথম মানবাধিকার প্রতিষ্ঠা করেছেন হাজার বছরের সর্ব শ্রেষ্ট বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান। তার প্রতিটি  স্লোগান আজো মানবতার কথা বলে। বর্তমানে তারই উত্তরসূরি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবিকতার হাত ধরে উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃতি পেয়েছে।
তিনি আরো বলেন নারীর অধিকার প্রতিষ্ঠা করার জন্য বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশন সব সময় কাজ করে যাচ্ছে। শুধু মাত্র নারী অধিকার নয়, শ্রমিকদের অধিকার নয় সবস্তরে মানবাধিকার বাস্তবায়ন এবং সংরক্ষণের আমাদের প্রধান উদ্দেশ্য।
উক্ত অনুষ্ঠানে ফাউন্ডেশনের মহাসচিব বলেন- মানবতায় সেবায় আমাদের যে জয়যাত্র তা কখনো দমে যাওয়ার নয়। আমরা সবাই মানবিক হয়ে উঠলে এ পৃথিবী মানবিক হয়ে উঠবে। ভবিষ্যৎ প্রজম্মকে একটি সুন্দর পৃথিবী উপহার দিতে পারবো।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মতিউর রহমান মতি, যুগ্ম সাধারন সম্পাদক, গাজীপুর মহানগর আওমীলীগ, আব্দুর রশিদ ভূইয়া, সভাপতি, গাজীপুর মহানগর বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশন, মোস্তাফিজুর রহমান,  হাসনা আলম,  মো: ইমাম হোসেন, মো: শফিকুল ইসলাম সুমন, আবুল কালাম আজাদ, জয়নাল আবেদিন,  মো: নুরুল ইসলাম দীন, মশিউর রহমান, রেজাউল করিম, কাজী মনজুরুল,  মো: হোসেন মোল্লা, সাইফুল ইসলাম মজিবুর রহমান সহ আরো অনেকে।