Tuesday , 19 June 2018
লামায় ছাত্রলীগের সম্মেলন উপলক্ষে মতবিনিময়

লামায় ছাত্রলীগের সম্মেলন উপলক্ষে মতবিনিময়

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায় ছাত্রলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষ্যে সাংবাদিকদের সাথে সম্মেলন প্রস্তুতি কমিিিটর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সন্ধ্যায় স্থানীয় কুটুমবাড়ি রেস্টুরেন্টের কনভেনশন হলে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আবদুল্লাহ আল মামুন, যুগ্ন-আহবায়ক আলমগীর হোসেন, জহির উদ্দিন, মাহমুদুল হাসান হামিম, সদস্য সচিব মংচাইন মার্মা, সদস্য মো. সাইফুল ইসলাম, বাসিদ হোসেন ও নুরুন্নবী সবুজ উপস্থিত ছিলেন। সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আবদুল্লাহ আল মামুন বলেন, দক্ষিণ এশিয়ার সর্ববৃহত্তম ও ছাত্র সমাজের প্রিয় সংগঠন হচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ।

দেশের মহান স্বাধীনতা ও মুক্তি সংগ্রামের ইতিহাস এবং ঐতিহ্যের সাথে ছাত্রলীগের গৌরব উজ্জ্বল ভূমিকা জড়িয়ে আছে। বাংলাদেশের প্রতিটি অর্জনে ছাত্রলীগই সাহসী ভূমিকা রেখেছে। দেশকে ক্ষুধা, দারিদ্র ও জঙ্গিবাদ মুক্ত করে একটি আধুনিক ডিজিটাল বাংলাদেশ হিসেবে বিশ্ব দরবারে প্রতিষ্ঠত করতে বাংলাদেশ ছাত্রলীগ জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নিরলসভাবে কাজ  করে যাচ্ছেন। তিনি আরও বলেন, বাংলাদেশ ছাত্রলীগের লামা উপজেলা ও পৌর শহর শাখার সম্মেলন আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে।

এতে কেন্দ্রী ছাত্রলীগ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ, বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈহ্লাসহ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত থাকবেন। ইতিমধ্যে সম্মেলনের সকল প্রস্তুতি নেয়া হয়েছে। শেষে সম্মেলন সফলভাবে সম্পন্ন করতে সাংবাদিকসহ সকলের সহযোগিতা কামনা করেন তিনি। এতে সাংবাদিকগনের মধ্যে বক্তব্য রাখেন, প্রেসক্লাব সভাপতি প্রিয়দর্শী বড়ুয়া, রিপোর্টার্সক্লাব সভাপতি রফিকুল ইসরাম, প্রেসক্লাব সাধারন সম্পাদক মোঃ কামরুজ্জামান, রিপোর্টার্স ক্লাব সম্পাদক মোঃ আবু তৈয়ব ও মোঃ তাজুল ইসলাম প্রমুখ।

Share This:

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes