Thursday , 21 June 2018
সাংবাদিক রিয়াজের উপর হামলার ঘটনায় খাগড়াছড়ি সাংবাদিকদের মানববন্ধন

সাংবাদিক রিয়াজের উপর হামলার ঘটনায় খাগড়াছড়ি সাংবাদিকদের মানববন্ধন

স্টাফ রিপোর্টার: চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরীর উপর হামলাকারীদের দৃষ্টান্তমুলক শাস্থির দাবীতে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন ও কর্মরত সাংবাদিকদের ব্যনারে মানববন্ধন করেছে খাগড়াছড়ি জেলা সদরে কর্মরত পেশাজীবি সাংবাদিকরা।

২১ নভেম্বর মঙ্গলবার সকাল ১০টায় খাগড়াছড়ি প্রেস ক্লাবের সামনে কেইউজে’র সভাপতি সাংবাদিক নুরুল আজম’র সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, সহ সভাপতি জহুরুল আলম, এটিএন বাংলার প্রতিনিধি আবু দাউদ ও চ্যানেল টুয়েন্টিফোর এর প্রতিনিধি প্রদীপ চৌধুরী প্রমূখ।

এ সময় বক্তাগন রিয়াজ হায়দার চৌধুরীসহ সারাদেশে সাংবাদিকদের উপর হামলা, নির্যাতনের প্রতিবাদ জানিয়ে বলেন, সাংবাদিকদের উপর হামলা হলেও প্রশাসনের পক্ষ থেকে তড়িৎ কোন ব্যবস্থা নেয়া হয়না বলে হামলাকারীরা আশকারা পায়। সাংবাদিকদের উপর হামলা ও নির্যাতনের বিরুদ্ধে ঐক্য গড়ে তোলা ও প্রশাসনকে সজাগ থাকার আহ্বান জানিয়ে বক্তাগন আরো বলেন, সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকাণ্ড বিচারসহ  সারাদেশে সাংবাদিকদের উপর হামলার সাথে জড়িতদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

Share This:

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes