আলী কদমপাহাড়ের সংবাদবান্দরবান সংবাদশিরোনামস্লাইড নিউজ

আলীকদম থানার ওসির বিরুদ্ধে শ্রমিককে পিটানোর অভিযোগ

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের আলীকদম থানার ওসির বিরুদ্ধে এক অসহায় ও গরীব দিনমজুরকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার রাতে উপজেলার নয়াপাড়া ইউপির ৩নং ওয়ার্ডের মঞ্চাপাড়া গ্রামের শফিকুর রহমানের ছেলে আব্দুর রহিমকে থানায় ডেকে এনে পিছমোড়া করে হাত বেঁধে লাঠি দিয়ে নির্দয়ভাবে পিটিয়ে আহত করেন ওসি রফিক উল্লাহ । দিনমজুর আব্দুর রহিমের স্ত্রী নুর বেগমের অভিযোগের ভিত্তিতে উত্তেজিত ওসি রফিক উল্লাহ তাকে শারিরীক নির্যাতন করেন।

জানা গেছে, স্ত্রীর কথামত স্বামী তার মাতাপিতা ও ভাইবোনের পরিবার ছেড়ে পৃথক না হওয়ায় তাদের মধ্যে বিরোধ হয়। স্থানীয়রা স্বামীস্ত্রীর বিরোধ মিমাংসার চেষ্টা করেও ব্যর্থ হয়। এরমধ্যে স্ত্রী নুর বেগম স্বামী আব্দুর রহিমসহ ৪ ভাইয়ের বিরুদ্ধে থানায় অভিযোগ দেন। ওসি এ অভিযোগের বিস্তারিত না জেনেই আব্দুর রহিমকে রাতের বেলা থানায় ডেকে এনে পিছমোড়া করে হাত বেঁধে পিটিয়ে যখম করে। আহত আব্দুর রহিম একজন দিনমজুর। সে দিনে এনে দিনে খাওয়া মানুষ। ওসির হাতে মার খেয়ে সে এখন হাসপাতালে বেডে কাতরাচ্ছে।

এ বিষযে প্রতিকার চেয়ে ভিকটিম সহকারী পুলিশ সুপার (লামা সার্কেল)র বরাবরে অভিযোগ দিয়েছেন। অভিযোগের বিষয়ে আলীকদম থানার ওসি ও সহকারী পুলিশ সুপারকে ফোন করেও সংযোগ পাওয়া যায় নি।