Friday , 17 August 2018
খাগড়াছড়ি টেলিভিশন সাংবাদিক এসোসিয়েশন’র কমিটি গঠন

খাগড়াছড়ি টেলিভিশন সাংবাদিক এসোসিয়েশন’র কমিটি গঠন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে কর্মরত টেলিভিশন সাংবাদিকদের পেশাগত ঐক্য এবং উৎকর্ষতা ও দক্ষতা উন্নয়নের লক্ষে ২২ ডিসেম্বর শুক্রবার এক সভা অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)-এর সভাপতি নুরুল আজম’র সভাপতিতেত্ব কেইউজে কার্যালয়ে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, কেইউজে’র সাধারণ সম্পাদক কানন আচার্য, চ্যানেল টুয়েন্টিফোর প্রতিনিধি প্রদীপ চৌধুরী, ডিবিসি প্রতিনিধি সৈকত দেওয়ান, দেশ টিভি’র প্রতিনিধি মংসাপ্রু মারমা, একাত্তর টিভি প্রতিনিধি রুপায়ন তালুকদার, চ্যানেল এস প্রতিনিধি রিপন সরকার, বিজয় টিভি’র প্রতিনিধি এম. সাইফুর রহমান, জে টিভি’র প্রতিনিধি লিটন ভট্টাচার্য্য রানা, সিএইচটি লাইভ টিভি’র আল মামুন, এশিয়ান টিভি’র প্রতিনিধি বিপ্লব তালুকদার এবং মোহনা টিভির মো: আলমগীর হোসেন।

সভায় বিস্তারিত আলোচনা শেষে বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে টেলিভিশন সাংবাদিকদের স্বতন্ত্র নতুন সংগঠন ‘খাগড়াছড়ি টেলিভিশন সাংবাদিক এসোসিয়েশন’-এর পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়।

এতে জেলার বয়োজেষ্ঠ্য সাংবাদিক তরুণ কুমার ভট্টাচার্যৗকে প্রধান উপদেষ্টা, ডিবিসি প্রতিনিধি সৈকত দেওয়ানকে সভাপতি, মাছরাঙা টিভি’র প্রতিনিধি কানন আচার্যকে সহ-সভাপতি, চ্যানেল টুয়েন্টিফোর’র প্রতিনিধি প্রদীপ চৌধুরীকে সাধারণ সম্পাদক এবং বিজয় টিভি’র এম. সাইফুর রহমাকে সাংগঠনিক সম্পাদক করে ১১ সদস্যের কমিটি গঠন করা হয়।

সভায় সভার সভাপতি এস. এ. টিভি ও বিডি নিউজ প্রতিনিধি সিনিয়র সাংবাদিক নুরুল আজম জানান, মানুষের চাহিদা অনুযায়ী প্রযুক্তি নির্ভর সাংবাদিকতাকে এগিয়ে নিতে খুব শিগগির জেলার সকল টেলিভিশন সাংবাদিকদের নিয়ে একটি কর্মশালা আয়োজনের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

Share This:

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes