খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমিডিয়া সংবাদস্লাইড নিউজ

সাংবাদিক সাইফুর রহমান খাগড়াছড়ি টেলিভিশন সাংবাদিক এসোসিয়েশন’র সাংগঠনিক সম্পাদক

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে কর্মরত টেলিভিশন সাংবাদিকদের পেশাগত ঐক্য এবং উৎকর্ষতা ও দক্ষতা উন্নয়নের লক্ষে গঠিত টেলিভিশন সাংবাদিক এসোসিয়েশন-এর সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বিজয় টিভি’র প্রতিনিধি ও উপজেলা প্রেসক্লাব গুইমারা সভাপতি সাংবাদিক এম. সাইফুর রহমান।

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)-এর সভাপতি নুরুল আজম’র সভাপতিত্বে গত শুক্রবার এক সভা অনুষ্ঠিত হয়। সভায় বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে টেলিভিশন সাংবাদিকদের স্বতন্ত্র নতুন সংগঠন ‘খাগড়াছড়ি টেলিভিশন সাংবাদিক এসোসিয়েশন-এর পূর্নাঙ্গ কমিটির জেলার বয়োজেষ্ঠ্য সাংবাদিক তরুণ কুমার ভট্টাচার্যৗকে প্রধান উপদেষ্টা, ডিবিসি প্রতিনিধি সৈকত দেওয়ানকে সভাপতি, মাছরাঙা টিভি’র প্রতিনিধি কানন আচার্যকে সহ-সভাপতি, চ্যানেল টুয়েন্টিফোর’র প্রতিনিধি প্রদীপ চৌধুরীকে সাধারাণ সম্পাদক করে ১১ সদস্যের কমিটি গঠন করা হয়।

এদিকে একই দিন ২২ ডিসেম্বর শুক্রবার খাগড়াছড়ি প্রেসক্লাব’র সভাপতি জীতের বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় খাগড়াছড়ি টেলিভিশন সাংবাদিক এসোসিয়েশনের অপর একটি কমিটি গঠন করা হয়। এ কমিটিতে সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি জীতেন বড়–য়া‘কে আহবায়ক, নিউজ২৪ এর জেলা প্রতিনিধি মোহাম্মদ জহুরুল আলম‘কে যুগ্ম আহবায়ক ও বাংলাভিশনের জেলা প্রতিনিধি এইচ এম প্রফুল্ল‘কে সদস্য সচিব নির্বাচিত করা হয় বলে জানা গেছে।