Friday , 17 August 2018
ছাত্রলীগের প্রতিষ্ঠাবাষিকী উপলক্ষে লক্ষ্মীছড়িতে নানা কর্মসূচি পালিত

ছাত্রলীগের প্রতিষ্ঠাবাষিকী উপলক্ষে লক্ষ্মীছড়িতে নানা কর্মসূচি পালিত

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় সমাবেশ ও সাংস্কৃৃতিক অনুষ্ঠান সহ নানা কর্মসূচি পালিত হয়েছে।

১০ ডিসেম্বর বুধবার জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি রেম্রাচাই চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন পার্বত্য খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু কংজরী চৌধুরী।

এছাড়াও আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এম.এ রাজ্জাক, জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম.এ জব্বার, জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংসুই প্রু চৌধুরী অপু, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চন্দন দে, জেলা আওয়ামীলীগের সদস্য আব্দুর রশীদ মোল্লা, জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক সফিকুর রহমান ফারুক,মানিকছড়ি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: মাঈন উদ্দিন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: বিল্লাল হোসেন বেপারী ও লক্ষ্মীছড়ি মউপজেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান। এছাড়া জেলা এবং উপজেলা সিনিয়র নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো: জয়নাল আবেদিন।

দিবসটি পালন উপলক্ষে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, শান্তির পায়ড়া উড়ানোসহ প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Share This:

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes