Friday , 17 August 2018
মহালছড়িতে উন্নয়ন মেলার আয়োজন

মহালছড়িতে উন্নয়ন মেলার আয়োজন

মহালছড়ি  প্রতিনিধি:  সারা দেশের ন্যায় খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলা প্রশাসনের উদ্যেগে “উন্নয়নের রোল মডেল, শেখ হাসিনার বাংলাদেশ” এর শ্লোগানে বিভিন্ন কর্মসূচি নিয়ে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলার আয়োজন করা হয়।

১১ জানুয়ারী বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় মহালছড়ি উপজেলা পরিষদ এর কার্যালয় প্রাঙ্গন থেকে বর্ণাঢ্য এক র‌্যালী বের হয় এবং র‌্যালি শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, উপজেলা নির্বাহী অফিসার তামান্না নাসরিন উর্মি, মহিলা ভাইস চেয়ারম্যান কাকলী খীসা, ভাইস চেয়ারম্যান ক্যাচিংমিং চৌধুরী, মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল, মাইসছড়ি ইউপি চেয়ারম্যান সাজাই মারমা, ক্যায়াংঘাট ইউপি চেয়ারম্যান বিশ^জিত চাকমাসহ উপজেলার বিভিন্ন দপ্তরের প্রশাসনিক কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে প্রত্যেকটি স্টলসমূহ পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা ও উপজেলা নির্বাহী অফিসার তামান্না নাসরিন উর্মিসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

উন্নয়ন মেলায় ইসলামিক ফাউন্ডেশন, মহালছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়, উপজেলা নির্বাচন অফিস, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর ছাড়াও উপজেলার প্রতিটি দপ্তরের একটি করে স্টল বসানো হয়। নানা সাজে সজ্জিত স্টল সমূহে মানুষের উপস্থিতি ছিল চোখের পড়ার মতো।
আলোচনায় বক্তারা বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের বিষয়ে আলোচনা করেন এবং উন্নয়নের ভিডিও চিত্র প্রদর্শন করা হয়।

Share This:

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes