খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমিডিয়া সংবাদশিরোনামস্লাইড নিউজ

এশিয়ান টিভির ৫ম বর্ষপূর্তি উদযাপন খাগড়াছড়িতে

স্টাফ রিপোর্টার: নানা আয়েজনে বে-সরকারি স্যাটেলাইট টেলিভিশন এশিয়ান টিভি’র ৫ম বর্ষপূর্তি খাগড়াছড়িতে পালিত হয়েছে। ১৮ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ১১টায় খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের কার্যলয়ের (কেজেইউ) সামনে থেকে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কেজেইউ‘র কার্যলয়ে এসে শেষ হয়।

পরে কেজেইউ‘র হল রুমে সংগঠনটির সভাপতি নুরুল আজম এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্টিত হয়। অনুষ্ঠঅনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য মংসুইপ্র“ চৌধুরী অপু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি সদর উপজেলা ভাইস চেয়ারম্যান বিউটি রাণী ত্রিপুরা, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবু দাউদ, মুক্তিযোদ্ধা কমান্ডার রইছ উদ্দিন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে প্রমূখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, কেজেইউ‘র সাধারণ সম্পাদক মাচরাঙ্গা টিভি‘র খাগড়াছড়ি প্রতিনিধি কানন আচার্য্য, সমকাল পত্রিকার খাগড়াছড়ি প্রতিনিধি প্রদীপ চৌধুরীসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ,সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্টানের শুরুতে এশিয়ান টিভি‘র খাগড়াছড়ি প্রতিনিধি বিপ্লব তালুকদার‘কে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। উপস্থিত অতিথিগন এশিয়ান টিভির উত্তরউত্তর উন্নতি কামনা করে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশ ও আন্তজার্তিক মানের পোগ্রাম পরিবেশ করে সর্বাধুনিক প্রযুক্তি নির্ভর স্যাটেলাইট টেলিভিশন হিসাবে দর্শকের মনজয় করায় প্রতিষ্টানটির চেযারম্যান হারুন অর রশীদ সিআইপিসহ সংশ্লিষ্ট সকল কর্মকর্তা ও কর্মরত সাংবাদিদের ধন্যবাদ জানান। আলোচনা সভা শেষে বর্ষপূতি‘র কেক কেটেন আমন্ত্রিত অতিথি ও শুভানুধ্যায়ীরা।