মাটিরাঙ্গায় চার দিন ধরে স্কুল ছাত্র নিখোঁজ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা পৌরসভা‘র ৭নং ওয়ার্ডের মোঃ দেলোয়ার হোসেনে‘র ছেলে মোঃ আমির হোসেন অপু (১৭) নামে স্কুল ছাত্র চার দিন ধরে নিখোঁজ রয়েছে। সে মাটিরাঙ্গা মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্র। নিখোঁজের পারিবারিক সুত্রে জানাগেছে, প্রতিদিনের ন্যায় গত সোমবার (২২ই জানুয়ারি) বিকাল সাড়ে তিনটার দিকে বাজারে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। রাঁত পর্যন্ত বাড়িতে না আসলে রাঁত ১০টার দিকে তার ব্যবহৃত মোবাইলে ফোন করা হলে তার নাম্বারটি বন্ধ পাওয়া যায়। স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পাওয়ায় নিখোঁজ বড় ভাই মোঃ সাদ্দাম হোসেন বুধবার (২৪ই জানুয়ারি) মাটিরাঙ্গা থানায় সাধারণ ডায়েরি করেছেন।

এ বিষয়ে মোঃ সাদ্দাম হোসেন বলেন, নিখোঁজের পরদিন মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তার নাম্বারে ফোন করা হলে একজন ফোন রিসিভ করে। তাকে অপুর কথা জানতে চাইলে ফোন চার্জে দিয়ে অপু বের হয়ে গেছে বলে জানায়। জায়গার অবস্থান জানতে চাইলে সে নোয়াখালী বলে জানায়। এরপর ওই নম্বরে একাধিকবার কল করা হলেও কেউ রিসিভ করেনি।

মাটিরাঙ্গা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোঃ বায়েছুল ইসলাম খান বলেন, নিখোঁজ শিক্ষার্থীর বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। দেশের বিভিন্ন থানায় এ ব্যাপারে খবর পাঠানো হয়েছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post