খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমিডিয়া সংবাদশিরোনামস্লাইড নিউজ

জুয়া খেলার সংবাদ প্রকাশ করায় “সাপ্তাহিক আলোকিত পাহাড়” সম্পাদককে প্রাণনাশের হুমকি

স্টাফ রিপোর্টার: জোয়ার আসর নিয়ে সংবাদ প্রকাশের জের ধরে খাগড়াছড়ির স্থানীয় “সাপ্তাহিক আলোকিত পাহাড়” পত্রিকার সম্পাদক ও প্রকাশক মুহাম্মদ সাজুকে প্রাণনাশের হুমকি দিয়েছে জুয়ার আসর পরিচালনাকারীরা। সংবাদ প্রকাশের পর থেকে জুয়ার আসরের সাথে জড়িত কিছু সন্ত্রাসী প্রকৃতির লোক বিভিন্ন মোবাইল ফোন থেকে তাকে প্রাণনাশের হুমকি প্রদান করে।

এঘটনার প্রতিকার চেয়ে খাগড়াছড়ি সদর থানায় একটি সাধারন ডায়েরি করেছেন পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক মুহাম্মদ সাজু। ডায়েরী সূত্রে জানা গেছে, গত ২১ শে জানুয়ারি-২০১৮ ‘সাপ্তাহিক আলোকিত পাহাড়’ পত্রিকায়, ‘খাগড়াছড়িতে চলছে জুয়ার আসর” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।ঐ সংবাদের জের ধরে গত ২৪ জানুয়ারি-২০১৮ ইং তারিখ রাত ৮.৫৯ মিনিটে অপরিচিত নাম্বার থেকে পত্রিকার সম্পাদকের মোবাইল নাম্বারে একটি মিস কল আসে। পরে তিনি ফোন বেক করলে অপর প্রান্ত থেকে মোবাইল রিসিভকারী নিজের পরিচয় না দিয়ে জুয়ার আসর কেন বন্ধ করলেন, অতি দ্রুত ক্যউচিং দা’র কাছে ক্ষমা চেয়ে সমঝোতা করুন, না হয় আপনার খবর আছে। এরকম কথোপকথনের মাঝে সে পত্রিকার সম্পাদককে জুয়ার বিষয়ে কোন সমঝোতা না করলে তাকে জীবনে শেষ করে দিবে বলে হুমকি প্রদর্শন করে।

ডায়েরি সুত্রে উল্লেখ করা হয় জুয়ার আসর পরিচালনাকারীদের সাথে আঞ্চলিক অস্ত্রধারী সংগঠেনের সাথে যোগসূত্রতা রয়েছে। এ ঘটনায় প্রতিকার চেয়ে বৃহস্পতিবার খাগড়াছড়ি সদর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। যাহার নং- ১১২৪/১৮, তারিখ-২৫-০১-২০১৮ইং।