Friday , 20 July 2018
সিইউজে নতুন কমিটিকে খাগড়াছড়ির বিভিন্ন মহলের অভিনন্দন

সিইউজে নতুন কমিটিকে খাগড়াছড়ির বিভিন্ন মহলের অভিনন্দন

স্টাফ রিপোর্টার: চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)-এর নবনির্বাচিত সভাপতি নাজিম উদ্দিন শ্যামল, সিনিয়র সহ-সভাপতি মাঈনুদ্দীন দুলাল, সহ-সভাপতি মোহাম্মদ আলী এবং সাধারণ সম্পাদক হাসান ফেরদৌসকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে খাগড়াছড়ি পেশাজীবি সাংবাদিকসহ বিভিন্ন মহল। খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)-এর সভাপতি নুরুল আজম, সহ-সভাপতি সৈকত দেওয়ান, সাধারণ সম্পাদক কানন আচার্য, সহ-সাধারণ সম্পাদক রিপন সরকার এবং কোষাধ্যক্ষ দুলাল হোসেন কর্তৃক দেয়া এক বার্তায় সিইউজের নেতৃবৃন্দকে এ শুভেচ্ছা জানিয়েছেন।

অভিনন্দন বার্তায় কেইউজে নেতৃবৃন্দ উল্লেখ করেন, সিইউজে দেশের সাংবাদিকদের অধিকার প্রতিষ্ঠা, অসাম্প্রদায়িক লড়াই-সংগ্রাম এবং সত্যনিষ্ঠ সাংবাদিকতার জন্য নিবেদিত অগ্রণী প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের নতুন নেতৃত্ব বৃহত্তর চট্টগ্রাম অঞ্চলের সাংবাদিকতার ক্ষেত্রেও গুরুত্ববহ।

এদিকে সিইউজের নতুন নেতৃত্বকে পৃথক বার্তায় অভিনন্দন জানিয়েছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ কংজরী চৌধুরী, খাগড়াছড়ি সনাতন সমাজ কল্যাণ পরিষদের প্রধান উপদেষ্টা নির্মলেন্দু চৌধুরী, জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি’র সাধারণ সম্পাদক মো: শানে আলম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা, জেলা আওয়ামীলীগ নেতা মংসুইপ্রু চৌধুরী অপু, তরুণ আওয়ামীলীগ নেতা ও জেলা পরিষদ সদস্য খোকনেশ্বর ত্রিপুরা, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী হাজী মো: জসিম উদ্দিন, দীঘিনালা প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, খাগড়াছড়ি পরিবেশ সুরক্ষা আন্দোলনের সাধারণ সম্পাদক মুহাম্মদ আবু দাউদ, কনজিউমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব)-এর খাগড়াছড়ি শাখার সাধারণ সম্পাদক প্রদীপ চৌধুরী, খাগড়াছড়ি দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সুদর্শন দত্ত ও সাধারণ সম্পাদক এড. জসিম মজুমদার, গুইমারা প্রেসক্লাব সভাপতি নুরুল আলম, লক্ষ্মীছড়ি প্রেসক্লাব সভাপতি মোবারক হোসেন, উপজাতীয় ঠিকাদার কল্যাণ সমিতি’র সভাপতি মংক্যচিং মারমা এবং সাধারণ সম্পাদক মিল্টন চাকমা, মাটিরাঙা প্রেসক্লাব সম্পাদক মুজিবুর রহমান, পানছড়ি প্রেসক্লাব সভাপতি নতুনধন চাকমা ও সাধারণ সম্পাদক শাহজান কবির সাজু, খাগড়াছড়ি প্রতিদিন ডটকম ও পাহাড়ের আলো পরিবার।

Share This:

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes