Tuesday , 14 August 2018
লংগদু মাইনীমুখ বাজারে পাহাড়িকা বোর্ডিং থেকে লাশ উদ্ধার

লংগদু মাইনীমুখ বাজারে পাহাড়িকা বোর্ডিং থেকে লাশ উদ্ধার

লংগদু (রাঙ্গামাটি) প্রতিনিধি: লংগদু উপজেলার মাইনীমুখ বাজারে পাহাড়িকা বোর্ডিং নামে এক আবাসিক বোর্ডিং থেকে মোঃ হাসান(৭৫) নামে এক ব্যাক্তির মৃত দেহ উদ্ধার করেছে লংগদু থানা পুলিশ।

২৫ ফেব্রুয়ারি রবিবার সকাল সাড়ে নয়টার পর বোর্ডিংএ দায়িত্বে থাকা লোকজন ছয় নম্বর রুমে ভিতর থেকে বন্ধ করা এবং অনেকক্ষণ ডাকাডাকি করার পরও ঐব্যাক্তির কোন সাড়াশব্দ না পেয়ে পরে লংগদু থানায় খবর দেয়। পরে পুলিশ এলাকার গন্যমান্যদের উপস্থিতে রুমের দরজার হুক ভেঙ্গে দরজা খোলে মৃত দেহ উদ্ধার করা হয়।

এলাকাবাসি ও ঘটনা তদকারী কর্মকর্তা লংগদু থানার এসআই বিল্লাল হোসেন জানান, মোঃ হাসান নামের ঐব্যক্তি ২৩ফ্রেব্র“য়ারী (শুক্রবার) এই মাইনীমুখ বাজারে এসে পাহাড়িকা বোর্ডিং-এ(আবাসিক) ২য় তলায় ৬নম্বর কক্ষ  ভাড়া নিয়ে সেখানে অবস্থান করেন। সে বোর্ডিংএর লোকজনের কাছে একটি কগজে তার নাম মোঃ হাসান(৭৫) পিতার নাম মরহুম আব্দুল লতিফ, বাসা-লতিফ মঞ্জিল, পটিয়া সদর, পটিয়া থানা, চট্টগ্রাম লিখে দেয়।

তদন্ত কর্মকর্তা এসআই বিল্লাল হোসেন প্রাথমিক তদন্তে জানান, গায়ে লেপ মুড়ানো অবস্থায় তাকে দেখতে পাই। এসময় তার পরনে ছিলো একটি গেঞ্জি ও একটি পাজামা। পরে তল্লাশি করে তার ব্যাবহৃত একটি পাওয়ারি চশমা, লুঙ্গি, ছাদর, নামাজের মসলা, ২জোড়া জুতা, পাঞ্জাবি পায়জামা, একসেট কাপনের কাপড় (আতর সুরমা সহ), এসিমিক্স নামে অব্যাবহৃত একটি কীটনাশন ঔষধের বোতল (ইনটেক), একপাতা ডিউলাক্স টেবলেট, মাতার টুপি ইত্যাদি পাওয়া যায়। উদ্ধার কালে ঐব্যাক্তির চেহারা ছিলো একমদম সাবাবিক, শরীরে কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মনে হচ্ছে তিনি নিয়মিত নামাজ কালাম পড়তেন।

তিনি আরো জানান, ঐব্যক্তি এখানে আসার আগের দিন রাঙামাটিতেও এক বোর্ডিংএ ছিলেন, সেখানেও তিনি একই ঠিকানা দিয়েছেন। তবে আমরা এখনও এই তার কথিত ঠিকানা খুজে পাইনি বা কোন ওয়ারিশও পাচ্ছিনা। তবে ব্যপক খোঁজ নেওয়া হচ্ছে। মৃত্যুর ব্যাপারে জানতে ছাইলে জবাবে ‘তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না বলে তদন্ত কর্মকর্তা এসআই বিল্লাল জানান।

Share This:

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes