Thursday , 21 June 2018
কালাপাকুজ্জা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকের বিদায় সংবর্ধনা

কালাপাকুজ্জা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকের বিদায় সংবর্ধনা

লংগদু  প্রতিনিধি:  শ্রদ্বা,সম্মান,ভালোবাসা অনেক ফুলেল শুভেচ্ছা, আর উপহার প্রাপ্তিতে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের মধ্যদিয়ে দীর্ঘ চাকুরী জীবন থেকে অবসর নিলেন এক মানুষ গড়ার কারিগর লংগদু উপজেলার কালাপাকুজ্জা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোসেন ।

কালাপাকুজ্জা ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তফা মিয়ার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য ও রাঙামাটি জেলা আ.লীগের সহ সভাপতি মোঃ কামাল উদ্দিন। ২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয় পরিচালনা কমিটি, বিদ্যালয়েল শিক্ষক, এলাকাবাসী ও ছাত্রছাত্রীদের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান শিক্ষক আমীর হোসেন মাষ্টারকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

মোঃ সম্রাট ও শিক্ষক আব্দুল হালিমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সভাপতি ও মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, রাঙামাটি জেলা পরিষদের সদস্য মোঃ জানে আলম, উপজেলা ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার মোঃ মনিরুজ্জামান, উপজেলা প্রাথমিক শিক্ষা ইন্সট্রাক্টর মোস্তাক আহম্মদ, রাঙামাটি জেলা শিক্ষক সমিতি ও ফুরের সরকারী প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুনীতি চাকমা। এছাড়া মমতাজ উদ্দিন, জিয়াউল জিয়া, খাইরুন নাহার সুইটি বক্তব্য রাখেন।

অতিথির মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার জগদিশ চাকমা, জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ ইউসুফ আলী খান সহ বিভিন্ন গন্যমান্যব্যাক্তিগণ, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্র ছাত্রীরা এসময় উপস্থিত ছিলেন।

Share This:

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes