Monday , 23 July 2018
রামগড় তথ্য অফিসের মাদক বিষয়ক প্রেস ব্রিফিং

রামগড় তথ্য অফিসের মাদক বিষয়ক প্রেস ব্রিফিং

রামগড়  প্রতিনিধি: তথ্য অফিস রামগড় এর আয়োজনে দেশব্যাপি বিশেষ প্রচারাভিযানের অংশ হিসেবে মাদকের অপব্যবহার রোধে উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের প্রেস ব্রিফিং করলেন রামগড় তথ্য অফিস।

৫ মার্চ সোমবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে সহকারী তথ্য অফিসার বিশ্বনাথ মজুমদার এর সভাপতিত্বে প্রেস ব্রিফিংয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো: আল মামুন মিয়া। বিশেষ অতিথি হিসেবে ছিলেন থানার অফিসার ইনচার্জ মো: শরিফুল ইসলাম ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহ্বায়ক কাজী নুরুল আলম। সাংবাদিকদের মধ্যে রামগড় প্রেসক্লাবের সভাপতি শ্যামল রুদ্র, সাধারণ সম্পাদক মোঃ বেলাল হোসাইন, অর্থ সম্পাদক শুভাশীষ দাস, খাগড়াছড়ি দক্ষিনাঞ্চল প্রেসক্লাবের সভাপতি মোঃ  নিজাম উদ্দিন, শিক্ষা ও সাংষ্কৃতিক বিষয়ক সম্পাদক রতন বৈঞব ত্রিপুরা, সাংবাদিক সাহাদাত হোসেন ও মোশারফ হোসেন উপস্থিত ছিলেন ।

ব্রিফিংয়ে বক্তারা বলেন, দেশের যুবসমাজসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে আসক্ত করে তুলেছে মাদক। যার ফলে ধীরে ধীরে ধ্বংস হচ্ছে অনেক পরিবার। ক্ষতিগ্রস্থ হচ্ছে সামাজিক বন্ধন ও রাষ্ট্রীয় উন্নয়ন। মাদক থেকে পরিত্রানের জন্য ব্যক্তি ও পারিবারিক সচেতনতা ও ধর্মীয় মূল্যবোধের চর্চা যে কোন ব্যক্তি ও সমাজকে মাদক থেকে নিরাপদ রাখতে পারে আর এজন্য সাংবাদিকদের  ভূমিকা রাখার আহ্বান জানান।

Share This:

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes