পাহাড়ের সংবাদরাঙ্গামাটি সংবাদলংগদুস্লাইড নিউজ

লংগদু উপজেলা শিক্ষক ফয়েজুল’র অবসর জনিত বিদায় সংবর্ধনা

লংগদু  প্রতিনিধি: রাঙামাটির লংগদু উপজেলার চাইল্যাতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফয়েজুল ইসলামের অবসর জনিত বিদায় সংবর্ধনা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পক্ষ থেকে প্রদান করা হয়েছে। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ হাবিব খানের সভাপতিত্বে শুক্রবার, উপজেলার চাইল্যাতলী সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান শিক্ষক ফয়জুল ইসলামকে ছাত্র ছাত্রীরা ফুল ছিঠিয়ে মঞ্চে বরণ করে নেয়। পরে তাকে বিভিন্ন পক্ষ থেকে উপহার, বিদায়ী শ্রদ্ধা, মানপত্র ও ক্রেষ্ট উপহার প্রদান করা হয়। এসময় করতালির মাধ্যমে তাকে অভিনন্দন জানানো হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, রাজনগর বিজিবি জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল লেঃ কর্ণেল এমএম গোলাম মোহায়মেন, পিএসসি’জি+। বক্তব্যে তিনি বলেন, শিক্ষকগণ হচ্ছে মানুষ গড়ার কারিগর। শিক্ষককে কখনও বিদায় নয় তবে নিয়মের কারণে দায়িত্ব পালন থেকে অবসরে যেতে হচ্ছে। যারা চাকুরী করেন তাদের প্রত্যেককে এই ধরনের নিয়ম মানতে হবে। তিনি বলেন, এই ধরনের একটি মহতি অনুষ্ঠানে আমি আসতে পেরে নিজেকে ধন্য মনে করছি। এলাকার উন্নয়নে ও আইন শৃঙ্খলা সহ যে কোন সহযোগীতা আমার জোনের পক্ষ থেকে সবসময় থাকবে। বিদায়ী প্রধান শিক্ষক ফয়েজুল ইসলাম বলেন, এই বিদ্যালয়ে প্রতিষ্ঠা শিক্ষক হিসেবে যোগদান করি এবং এই বিদ্যালয় থেকেই অবসরে নিলাম। দীর্ঘ সাইত্রিশ বছর আমার কর্মজীবনের ইতিহাস। বিদ্যালয় থেকে অবসর নিলেও বাকী জীবনটা এলাকার সমাজ সেবা, ধর্ম কর্ম ও সংসারের দায়-দায়িত্ব পালন করে যাবো। বিদ্যালয়ে আমার দেখানো পথ ধরে ছাত্র ছাত্রীরা ভালো রেজাল্ট করতে পারবে আশা করি। আমি সকলের কাছে দোয়া চাই।

ছাত্র মোঃ আরশাদুল্লাহর সঞ্চালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লংগদু উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, রাঙামাটি জেলা পরিষদের সদস্য মোঃ জানে আলম, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান, রাঙামাটি জেলা আওয়ামীলীগ যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল। অন্যান্যদের মধ্যে স্বাগত বক্তব্য রাখেন, প্রাক্তন ছাত্র নুর মোহাম্মদ এছাড়া মোঃ ইসমাইল মেম্বার, রফিকুল ইসলাম মেম্বার, ও মোঃ শহিদুল ইসলাম শিক্ষক বক্তব্য রাখেন।