খাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমানিকছড়িশিরোনামস্লাইড নিউজ

সড়ক অবরোধে লক্ষ্মীছড়ি ও মানিকছড়িতে গাড়ি ভাংচুর, ড্রাইভারকে মারধর


স্টাফ রিপোর্টার:
খাগড়াছড়ি ও রাঙামাটি জেলায় সকাল-সন্ধ্যা  সড়ক ও নৌপথ অবরোধ কর্মসূচি শুরু হয়েছে। ২১ মার্চ বুধবার  অপহৃত এইচডব্লিউএফ-এর দুই নেত্রী মন্টি চাকমা ও দয়াসোনা চাকমাকে উদ্ধারের দাবিতে এই কর্মসূচি পালন করা হচ্ছে।

আমাদের মানিকছড়ি প্রতিনিধি জানান, সড়ক অবরোধকারীরা সকালে মানিকছড়ি জামতল (পিচলাতলা) এলকায় সকাল ৬.৩০মিঃ চট্টগ্রাম থেকে আসা চট্টমেট্টো-ট ১১-১৩৫২ ট্রাক গাড়ীটি ভাংছুর করেন পিকেটাররা, আহত হয় গাড়ীর চালক ড্রাইভার মোঃ আবুল কাশেম(৪৫)। আবুল কাশেম জানান গাড়ী নিয়ে খাগড়াছড়ির উদ্দেশ্যে রওনা হলে জামতল(পিচলাতলা) এলাকায় তার গাড়ী ইটের আদলা মারতে থাকে। গাড়ী থামালে  তাকে মারধর ও গাড়ীটি গ্লাস ভেঙ্গে ফেলে। আহত ড্রাইভার মানিকছড়ি হাসপাতালে চিকিৎসা নিচ্ছে বলে জানা গেছে।

মানিকছড়ি থানা অফিসার ইনচার্জ(ওসি) মুহাম্মদ রশীদ জানান, ঘটনা শুনার পর পর ঘটনাস্থল থেকে গাড়ী ও ড্রাইভার কে উদ্বার করা হয়েছে। গাড়ীটি থানায় হেফাজতে ড্রাইভার চিকিৎসা দিন আছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে আটক করা হয় নাই।

আমাদের লক্ষ্মীছড়ি প্রতিনিধি জানান, লক্ষ্মীছড়ি -মানিকছড়ি সড়কে পিকেটারা আদর্শ গ্রাম, লেমুয়া এলাকায় অন্তত ৩টি অটোবাইক ভাংচুর করা হয়। মংহলা পাড়া এলাকায় একটি জীপ গাড়ির গ্লাস ভেঙ্গে দেয়াসহ ট্রায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেছে পিকেটাররা। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আইন-শৃঙ্খলাবাহিনী তৎপরতা  লক্ষ্য করা গেছে।