খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

একটু সহযোগীতা বাঁচিয়ে দিয়ে পারে শিশু রাহিমের জীবন

খাগড়াছড়ি প্রতিনিধি: মানবতার কল্যাণে এগিয়ে আসুন। আপনার একটু সহযোগীতা বেঁচে যেতে পারে একটি শিশুর জীবন। বলছিলাম খাগড়াছড়ির গুইমারা উপজেলার হাজীপাড়া গ্রামের দারিদ্র পিতা মোঃ মোতালেবের একমাত্র শিশু পুত্র আব্দুর রাহিমের কথা। বয়স মাত্র দুই বছর। যে বয়সে অন্য দশটা শিশুর সাথে খোলাধুলায় মেতে থাকার কথা ছিলো রহিমের, সে বয়সেই মরণ ব্যাধী বাসা বেঁধেছে তার শারীরে।

গত একবছর যাবৎ কিডনী রোগে আক্রান্ত রাহিম। রাজপুত্রের মত শিশুটির সময় কাটে এখন চেয়ার নামক সিংহাসনে বসে বসে। বলা চলে মৃত্যুর সাথে পাঞ্জা লরছে সে। হঠাৎ করে ব্যাথা উঠে শরীরের বিভিন্ন অঙ্গ অস্বাভাবিক ভাবে ফুলে উঠে রহিমের। আগ্রাবাদ মা ও শিশু হাসপাতাল থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরন করা হয়েছে।

বর্তমানে সেখানে চিকিৎসাধীন আব্দুর রহিম। তার পিতা আব্দুল মোতালেব সল্প আয়ের সাধারন একজন মানুষ। ছেলের চিকিৎসার খরচ চালাতে গিয়ে আজ সে সর্বশান্ত। নিজ চোখের সামনে একমাত্র সন্তান মৃত্যু যন্ত্রনায় ছটপট করছে, পিতা হিসেবে তা কিছুতেই মেনে নিতে পারছেন না তিনি। তাই সমাজের বিত্তবান ব্যক্তিদের কাছে সাহায্যর আবেদন জানিয়েছে এই ছোট্ট শিশুটির পরিবার। সাহায্য পাঠানোর ঠিকানা: হিসাব নং-৮৭৫ কৃষি ব্যাংক রামগড় শাখা, খাগড়াছড়ি। বিকাশেও পাঠাতে পরেন ০১৮৩৭৭০০২০৯।