Saturday , 26 May 2018
বঙ্গবন্ধু’র স্বপ্নকে বাদ দিয়ে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন সম্ভব নয়-কংজরী চৌধুরী

বঙ্গবন্ধু’র স্বপ্নকে বাদ দিয়ে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন সম্ভব নয়-কংজরী চৌধুরী

মাটিরাঙ্গা ( খাগড়াছড়ি) প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নকে বাদ দিয়ে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন সম্ভব নয় মন্তব্য করে খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেছেন,বাংলাদেশ আওয়ামীলীগ মুক্তিযুদ্ধের চেতনায় বিশ^াসী বলেই জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে দশ হাজার টাকা সম্মানী সহ দু:স্থ্য মুক্তিযোদ্ধাদের বাড়ী নির্মাণ ও বিভিন্ন ঋন সুবিধা প্রদান করেছেন। এ সময় দেশব্যপী নানামুখী উন্নয়নমুলক কার্যক্রমকে এগিয়ে নিতে আবারও নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানিয়ে তিনি আগামী অর্থবছরে তবলছড়ি মুক্তিযোদ্ধা মেমোরিয়াল বিদ্যানিকেতনের উন্নয়নে একাডেমিক ভবন ও সীমানা প্রচীর নির্মানের জন্যে অর্থ বরাদ্ধের ঘোষনা দেন।

৯ এপ্রিল সোমবার বিকালে তবলছড়ি মুক্তিযোদ্ধা মেমোরিয়াল বিদ্যানিকেতন মাঠে বীর মুক্তিযোদ্ধা মো: আবদুল মান্নান এর সভাপতিত্বে আয়োজিত মুক্তিযোদ্ধা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো: শামছুল হক, সাংগঠনিক সম্পাদক ডা: জামাল উদ্দিন,বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মো: আলী হোসেন প্রমুখ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,সাবেক খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রইছ উদ্দিন,তাইন্দং ইউনিয়ন চেয়ারম্যান হুমায়ুন করিবসহ স্কুল পরিচালনা কমিটির সদস্যবৃন্দ,শিক্ষক,শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

Share This:

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes