Thursday , 26 April 2018
গুইমারাতে অপহৃত নকুল ত্রিপুরার খোঁজ মেলেনি ৩ দিনেও

গুইমারাতে অপহৃত নকুল ত্রিপুরার খোঁজ মেলেনি ৩ দিনেও

প্রতিনিধি: খাগড়াছড়ির গুইমারা উপজেলার চিংগুলি পাড়ার সিব্রাম ত্রিপুরার ছেলে নকুল কুমার ত্রিপুরা(৪২) কে অপহরণ করেছে দূর্বৃত্তরা। স্থানীয় সূত্রে জানা যায়, ১১ এপ্রিল রাত ১০ ঘটিকার সময়ে বরইতলী মৌজাস্থ চিংগুলি পাড়া থেকে নকুল ত্রিপুরাকে ৬ জন উপজাতীয় সন্ত্রাসী ঘর থেকে ডেকে বের করে মারতে মারতে নিয়ে যায়। এরপর থেকে এখনও পর্যন্ত তার কোন খোঁজ পায়নি স্বজনেরা। অপহৃত নকুল ৪ সন্তানের জনক।

এবিষয়ে হাফছড়ি ইউপি চেয়ারম্যান বাবু চাইথোয়াই চৌধুরীর নিকট জানতে চাইলে তিনি বলেন, নকুলককে উদ্ধারের বিষয়ে সামাজিকভাবে এবং পারিবারিকভাবে যোগাযোগ করা হচ্ছে। এবিষয়ে গুইমারা থানার অফিসার ইনচার্জ গিয়াসউদ্দিনের নিকট জানতে চাইলে তিনি বলেন, আমরা বাহ্যিকভাবে ঘটনা শুনেছি। তবে এখন পর্যন্ত তার পরিবারের পক্ষ থেকে কেউ কোন লিখিত অভিযোগ বা মৌখিক দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নিবেন বলেও জানান তিনি।

এদিকে বৈসাবির শুরুতেই উপজাতীয় সন্ত্রাসীদের পারস্পারিক দ্বন্ধ, খুন, অপহরণ, বন্দুকযুদ্ধে উত্তপ্ত হয়ে উঠেছে পাহাড়। গত ৭২ ঘন্টায় প্র্রতিপক্ষের দ্বারা ৩ উপজাতীয় সন্ত্রাসী খুন হয়েছে। এছাড়াও ৪ জন অপহৃত, ১ জন গুলিবিদ্ধ ও ঘন্টা ব্যাপী বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। অপহৃত ৪ জনের মধ্যে তিনজনকে পরে ছেড়ে দেয়া হলেও নকুল কুমার ত্রিপুরার এখনো খোঁজ মিলেনি।

Share This:

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes