Thursday , 26 April 2018
পানছড়িতে ছুরিকাঘাতে চাচা ভাতিজা আহত

পানছড়িতে ছুরিকাঘাতে চাচা ভাতিজা আহত

পানছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার দমদম এলাকায় বখাটের ছুরিকাঘাতে চাচা ভাতিজা গুরুতর আহত হয়েছে। শুক্রবার রাঁত সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে। আহতারা হলো মৃত আলী আহাম্মদের ছেলে আবদুল লতিফ (৬০) ও মৃত আবদুল মালেকের ছেলে মোঃ জাকির হোসেন (৩৮)।

এলাকাবাসীর সূত্র মতে জানাযায়, দমদম এলাকার বাসিন্দা আবদুস ছোবহানের ছেলে ভুট্টো (২৮) জাকির হোসেনের ভাগিনা সাগরকে মারধর করছে। এ খবর শুনে চাচা ভাতিজা মোটরসাইকেল যোগে ঘটনাস্থলে গেলে তাদের উপরও ভুট্রো আবদুল লতিফের বুক-পেটে ও জাকিরের তলপেটে এলোপাতাড়ি ছুরিকাঘাতে করে। এলাকাবাসী উদ্ধার করে প্রথমে আহতদের পানছড়ি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোঃ শফিকুর রহমান তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করেন।

কর্তব্যরত চিকিৎসক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তাদের উন্নতর চিকিৎসার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত উভয়কেই চট্রগ্রাম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে উল্লেখ করে পানছড়ি থানা অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান বলেন, এখনও কোন অভিযোগ দাখিল করা হয়নি। অভিযোগ পেলে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গস্খহণ করা হবে।

Share This:

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes