Friday , 17 August 2018
দীঘিনালায় যুবকের গলাকাটা লাশ উদ্ধার

দীঘিনালায় যুবকের গলাকাটা লাশ উদ্ধার

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলাস্থ দীঘিনালায় রিংটিউবওয়েল থেকে এক বাঙালী যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তির নাম মো. মোশারফ হোসেন (৩২)। সে উপজেলার মধ্যবেতছড়ি এলাকার গোরস্থানপাড়ার কুদ্দুস খা’র ছেলে। রবিবার (১৫এপ্রিল) সন্ধ্যায় উপজেলার রশিকনগর এলাকার বটতলী বাজারের পাশ্বে একটি রিংটিউবয়েল থেকে পুলিশ ও দমকল কর্মীরা নিহতের লাশ উদ্ধার করে।
পুলিশ ও নিহতের পরিজন সূত্রে জানাযায়, গত ১৩ এপ্রিল (শুক্রবার) রাতে উপজেলার বটতলী বাজার থেকে ফেরার পথে সে নিখোঁজ হয়। এরপর তার মুঠোফোন বন্ধ থাকে। অনেক  খোঁজাখুঁজির পর তার সন্ধান পাওয়া যায়নি। পরে (১৫ এপ্রিল) রবিবার সকালে রিং টিউবওয়েলের পাশ্বের নলকুপ থেকে পানি আনতে গেলে পার্শ্ববর্তীরা রক্তের দাগ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ও দমকল বাহিনীর লোকজন এসে পরিত্যক্ত রিংটিউবওয়েল থেকে নিহতের গলিত লাশ উদ্ধার করে।
এ ব্যাপারে নিহতের ভগ্নিপতি মো. মঞ্জুর আলম জানান, মোশারফ ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতো। আমার জানামতে তার কোন প্রকার শত্রু নাই। গত ১৩এপ্রিল বটতলী বাজার থেকে রাত দশটার দিকে বাড়ি ফেরার পথে সে নিখোঁজ হয়। পরে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও পায়নি।
দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সামসুদ্দিন ভুইয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, একটি পরিত্যক্ত রিংটিউবওয়েল থেকে মোশারফের গলিত লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের গলাসহ শরীরের বিভিন্ন স্থানে ক্ষত চিহ্ণ রয়েছে। কারা এঘটনায় জড়িত তা তদন্ত করা হচ্ছে।

Share This:

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes