Saturday , 23 June 2018
দীঘিনালায় ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টা

দীঘিনালায় ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ির দীঘিনালায় ৫ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মো. শরীফ (২৫) নামে যুবক আটক করেছে দীঘিনালা থাানার পুলিশ। সে উপজেলার উত্তর মিলনপুর গ্রামের মৃত কবির হোসেনের ছেলে। সে গত সোমবার সকালে উপজেলার ১নং কবাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ চেষ্টার অভিযোগে উপজেলার হেডম্যান পাড়া থেকে আটক করে এলাকাবাসী পুলিশ সোপর্দ করে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত সোমবার সকালে ওই ছাত্রী ১নং কবাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক রিটেন চাকমার বাড়ি প্রাইভেট পড়তে যাচ্ছিল। এসময় আগে পথিমধ্যে ওৎ পেতে থাকা বখাটে শরীফ ওই ছাত্রীর পথ আগলে দাড়ায় এবং  তাকে ধরে তার দুই হাত পেছনের দিকে বেধে বিদ্যালয়ের পাশ্ববর্তী কলা বাগানে নিয়ে যেতে থাকে। এসময় ওই ছাত্রীর চিৎকারে আশেপাশের লোকজন চলে আসতে দেখে, কাউকে না জানানোর হুমকি দিয়ে ছেড়ে দেয়। কাউকে জানালে ওই ছাত্রীর বাবা-মাকে মেরে ফেলার হুমকি দেন শরীফ। পরে কাউকে কিছু না জানিয়ে ওই ছাত্রী কাদঁতে থাকে। এসময় বখাটে শরীফ পালানোর সময় স্থানীয়  লোকজন আটক করে উত্তম-মধ্যম দিয়ে  পুলিশে সোপর্দ করে।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সামসুদ্দিন ভুইয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে দীঘিনালা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করছেন।

Share This:

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes