Tuesday , 14 August 2018
নিহত শক্তিমান চাকমার শেষকৃত্যানুষ্ঠানে যাওয়ার পথে দুর্বৃত্তের গুলি: নিহত ৪, আহত ৯

নিহত শক্তিমান চাকমার শেষকৃত্যানুষ্ঠানে যাওয়ার পথে দুর্বৃত্তের গুলি: নিহত ৪, আহত ৯

ডেস্ক রিপোর্ট: সন্ত্রাসীদের গুলিতে নিহত নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমার দাহ অনুষ্ঠানে যাওয়ার পথে মাইক্রবাস লক্ষ্য করে দুর্বৃত্তের গুলি চালানোর ঘটনায় ৪জন নিহত এবং অন্তত ৯জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।  ৪ মে শুক্রবার দুপুর বারোটার দিকে এ ঘটনা ঘটে।

সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ত্রাসীদের গুলিতে নিহত জেএসএস সংস্কার নেতা ও নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমার শ্রাদ্ধ অনুষ্ঠানে যোগ দিতে মহালছড়ি থেকে একটি মাইক্রোবাসে করে বেশ কয়েকজন কর্মী সমর্থক নিয়ে নানিয়ার দিকে যাত্রা করে। ১২ টার দিকে গাড়িটি বেতছড়ি এলাকায় পৌঁছালে ওঁত পেতে থাকা সন্ত্রাসীরা গাড়িটি লক্ষ্য করে গুলি ছুঁড়ে। সন্ত্রাসীদের ছোঁড়া গুলি গাড়ির ড্রাইভারের গায়ে প্রথমে লাগলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। গাড়িটি ঘটনাস্থলে উল্টে যায়।

সন্ত্রাসীরা এলোপাথারি গুলি ছুঁড়লে ঘটনাস্থলেই ৩ জন উপজাতীয় সদস্য নিহত হয় ও ৯ জন আহত হয়। খবর পেয়ে সেনাবাহিনী দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানে বাঙালী চালক নিহত হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের নাম পরিচয় জানা যায়নি। বিস্তারিত আসছে……

Share This:

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes