Saturday , 26 May 2018
নিহত ৫ জনের লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর

নিহত ৫ জনের লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে শুক্রবার রাতেই কড়া নিরাপত্তায় তিনজনের মরদেহ গুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। এর আগে সন্ধ্যায় পুলিশ ও সেনাবাহিনীর কড়া নিরাপত্তায় ঘটনাস্থল রাঙামাটির নানিয়ারচরের বেতছড়ি থেকে খাগড়াছড়ি সদর হাসপাতালে বর্মাসহ তিনজনের মরদেহ ময়নাতদন্তের জন্য আনা হয়। নিরাপত্বার কারনে নিহত ইউপিডিএফ গণতান্ত্রিক প্রধান তপন জ্যোতি চাকমা ওরফে বর্মা, জনসংহতি সমিতি (এমএন-লারমা) সমর্থিত যুব সমিতির কেন্দ্রীয় সদস্য সুজন চাকমার মরদেহ খাগড়াছড়ি সদর থানায় রাখা হয়।

শনিবার দুপুরে ইউপিডিএফ গণতান্ত্রিক প্রধান তপন জ্যোতি চাকমা ওরফে বর্মা, জনসংহতি সমিতি (এমএন-লারমা) সমর্থিত যুব সমিতির কেন্দ্রীয় সদস্য সুজন চাকমার মরদেহ পুলিশ পহরায় জেলা শহরের তেতুলতলায় আতœীয় স্বজনের সহায়তায় দাহ করা হয়।

নিহতরা হলেন, ইউপিডিএফ গণতান্ত্রিক প্রধান তপন জ্যোতি চাকমা ওরফে বর্মা, জনসংহতি সমিতি (এমএন-লারমা) সমর্থিত যুব সমিতির কেন্দ্রীয় সদস্য সুজন চাকমা, মহালছড়ি শাখার সভাপতি সুজতনয় চাকমা, সমর্থক সেতু রঞ্জন চাকমা ও মাইক্রো চালক সজীব হাওলাদার। খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহাদাত হোসেন টিটো বলেন, মরদেহগুলোর ময়নাতদন্ত শেষে পর্যায়ক্রমে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। জেলার সার্বিক নিরাপওার জন্য পুলিশ সজাগ রয়েছে

বৃহস্পতিবার দুর্বৃত্তের গুলিতে নিহত নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. শক্তিমান চাকমার শেষকৃত্যানুষ্ঠানে যোগ দিতে খাগড়াছড়ি থেকে নানিয়ারচর যাওয়ার পথে খাগড়াছড়ি-রাঙামাটি সড়কের বেতছড়ি এলাকায় দূর্বৃত্তের গুলিতে ৫ জন নিহত ও ৮জন আহত হয়। আহতদের মধ্যে ৪ জন চট্টগ্রাম ও ৪ জন খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন। এঘটনার জন্য জনসংহতি সমিতি (এমএন লারমা) প্রতিপক্ষ ইউপিডিএফকে দায়ী করছে।

Share This:

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes