Thursday , 16 August 2018
খালেদা জিয়ার মুক্তির দাবিতে ওয়াদুদ ভূইয়া’র নেতৃত্বে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

খালেদা জিয়ার মুক্তির দাবিতে ওয়াদুদ ভূইয়া’র নেতৃত্বে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

স্টাফ রিপোর্টার: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবিতে সাবেক সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়ার নেতৃত্বে বিশাল এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয় খাগড়াছড়ি জেলা শহরে। ১৪ মে সোমবার বিক্ষোভ মিছিলে শেষে ওয়াদুদ ভূইয়া বক্তব্য রাখেন। তিনি বলেন, খালেদা জিয়াকে ছাড়া দেশে কেনো নির্বাচন হবে না, হতে দেওয়া হবে না। কারাগারে আটক বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার অবিলম্বে মুক্তি দাবি করে বিক্ষোভ সমাবেশে ওয়াদুদ ভূইয়া আরো বলেন, বিনা ভোটের নির্বাচনে গঠিত অবৈধ সরকারের প্রধানমন্ত্রীকে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে।

সদর উপজেলা বিএনপির সভাপতি অনিমেষ দেওয়ান নন্দিত বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন। এসময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, সহ-সভাপতি মো. বেলাল হোসেন, মোসলেম উদ্দিন চেয়ারম্যান, ক্ষেত্রমোহন রোয়াজা, সাংগঠনিক সম্পাদক এম এন আবসার, আব্দুর রব রাজা, ক্ষনি রঞ্জন ত্রিপুরা, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মফিজুর রহমান, পৌর বিএনপির সাধারণ সম্পাদক জহির আহমেদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহাবুব আলম সবুজ, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মো. সাহেদ হোসেন সুমন, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মো. মিজানুর, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদীকা কুহেলী দেওয়ান ও জেলা শ্রমিক দলের সহ সভাপতি মো. আফসারসহ অঙ্গ সংগঠেনর নেতৃবৃন্দ।

খাগড়াছড়ি জেলা শহরের মিল্লাতত চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে আদালত সড়কের দিকে যেতে চাইলে পুলিশের বাধার সামনে এগুতে না পারলেও পরে ভাঙাব্রিজ এলাকায় সমাবেশ বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়।

Share This:

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes