লক্ষ্মীছড়ি জোনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি জোন সদরে ১৫ মে মঙ্গলবার এক মতিবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে: কণের্ল মো: মিজানুর রহমান মিজান পিএসসি,জি, মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল, উপজেলা ভাইস চেয়ারম্যান অংগ্য প্রু মারমা, পার্শ্ববর্তি উপজেলা মানিকছড়ি থেকে আগত থানার অফিসার্স ইনচার্জ মো: আব্দুর রশীদ বিশেষ অতিথির বক্তব্য রাখেন। এছাড়াও স্থানীয় বিভিন্ন  গুরত্বপূর্ণ বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা, ত্রিলন চাকমা ও হরিমোহন চাকমা, উপজেলা বিএনপির সভাপতি মো: ফোরকান হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: বিল্লাল হোসেন বেপারী, ইউপি সদস্য রেজাউল করিম, আব্দুল মাজেদ গাজি, লক্ষ্মীছড়ি কলেজের পক্ষে ডথুই প্রু মারমা ও মঙ্গল কুমরা চাকমা, লক্ষ্মীছড়ি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বক্কর ছিদ্দিক প্রমুখ।

জোন কমান্ডার এলাকার সার্বিক বিষয় তুলে ধরে দীর্ঘ বক্তব্যে বলেন, একটি ঘটনা আর একটি ঘটনাকে আহবান করে। এমন অনাকাংখিত ঘটনা যাহাতে না ঘটে কেমনি ভাবে আরো অনেক ঘটনার আশংকা থাকে। নানিয়ার চরের ঘটনা উল্লেখ করে জোন কমান্ডার আরো বলেন, সেই অবস্থান থেকে আমরা সবাই অনেক ভালো আছি। তিনি বলেন, আমরা উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছি, সবাইকে ঐক্যবদ্ধ থেকে আন্তরিকতার সাথে কাজ করতে হবে। সদ্য প্রকাশিত এসএসসি পরীক্ষার ফলাফল সন্তোষজনক নয় উল্লেখ করে শিক্ষার মান উন্নয়নে শিক্ষ, অভিভাবক, কমিটিসহ সকলকে আরো দায়িত্বশীল ভূমিকা পালন করার আহবান জানান তিনি। পরে জোন কমান্ডার লে: কণের্ল মো: মিজানুর রহমান লক্ষ্মীছড়ি বিভিন্ন স্থানে আর্থিক অনুদান প্রদান, ঢেউটিন বিতরণ, চিকিৎসা সহায়তা, ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে বলে বক্তব্যে উল্লেখ করেন। সভায় একজন যুবককে সেনাবাহিনীর তত্বাবধানে কারগরি প্রশিক্ষণের সনদ বিতরণ করেন জোন কমান্ডার।

মতবিনিময় সভায় লক্ষ্মীছড়ি জোনের জেডএসও মেজর আল-মেহেদী মল্লিক, ক্যাপ্টেন সায়মন, ক্যাপ্টেন তারেক, লেফটেন্যান্ট অভিজিৎ বড়ুয়া, লক্ষ্মীছড়ি থানার এসআই মিজানুর রহমান, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান দশরত তালুকদার, লক্ষ্মীছড়ি উপজেলা প্রেসক্লাব সভাপতি মো: মোবারক হোসেন, সাধারণ সম্পাদক তালাত মাহমুদ শিশিরসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post