খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

রামগড়ে নবাগত বিজিবি’র অধিনায়কের পরিচিতি সভা

এম.সাইফুল ইসলাম: রামগড়ে সব ধরনের অপরাধ দমনে স্থানীয় প্রশাসনের পাশাপাশি বিজিবিও কার্যকরী ভূমিকা রাখবে রাখবে মন্তব্য করে ৪৩ বডার র্গাড ব্যাটালিয়নের নবাগত জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ নুরুজ্জামান, জি  বলেছেন, বিজিবি সীমান্ত সুরক্ষার পাশাপাশি স্থানীয় জনসাধারণের জান-মালের নিরাপত্তায় সর্বদা সচেষ্ট ছিল এবং ভবিষ্যতেও থাকবে।

১ মে রামগড় ৪৩ বডার র্গাড ব্যাটালিয়নের নবাগত জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ নুরুজ্জামান,জি এর নতুন দায়িত্ব গ্রহণ পূর্বক উপজেলার প্রশাসনিক, রাজনৈতিক, সাংবাদিক ও সুধী সমাবেশের অংশ গ্রহণে এক পরিচিতি সভায় এসব কথা বলেন তিনি। ব্যাটালিয়ন হল রুমে আয়োজিত পরিচিতি সভায় নবাগত জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ নুরুজ্জামান,জি তাঁর বক্তব্যে রামগড়ের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক অবস্থায় রয়েছে উল্লেখ করে আরো বলেন, দেশের সীমান্ত রক্ষার পাশাপাশি পাহাড়ে আইন-শৃংখলা রক্ষার্থে যেকোন ধরনের অপচেষ্ঠা কঠোর হস্তে দমন করণে ব্যটালিয়ন এখন শতভাগ প্রস্তুত। এসময় তিনি উপস্থিত আইন-শৃঙ্খলা রক্ষাসহ সার্বিক দায়িত্ব পালনে স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক সহ সকলের সহযোগীতা কামনা করেন তিনি।

জোন উপ-অধিনায়ক মেজর হুমায়ুন কবির এর সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্য আরো উপস্থিত ছিলেন, রামগড় উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম ভূইয়া(ফরহাদ), উপজেলা নির্বাহী অফিসার আল-মামুন মিয়া, খাগড়াছড়ি সড়ক ও জনপদ বিভাগের নিবার্হী প্রকৌশলী মোসলেহ উদ্দিন, পাইলট ডিডি মিজানুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা আক্তারসহ অধীনস্ত বিভিন্ন ক্যাম্পের কোম্পানী কমান্ডার-জোন এনসিও, রাজনৈতিক-জনপ্রতিনিধি, হেডম্যান-কার্বারী, স্থানীয় সাংবাদিক, শিক্ষক প্রতিনিধি ও গণ্যামন্য ব্যক্তিবর্গ প্রমুখ।