Saturday , 23 June 2018
পানছড়িতে ইপসা’র ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

পানছড়িতে ইপসা’র ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোফাজ্জল হোসেন ইলিয়াছ: স্থায়ীত্বশীল উন্নয়নের জন্য সংগঠন  ইপসা’র ৩৩তম প্রতিষ্ঠা বাষিকী ২০ মে রবিবার খাগড়াছড়ির পানছড়িতে উদযাপিত হয়েছে। এ উপলক্ষে বিকাল ৫টায় উপজেলা ইপসা‘র কার্যলয়ে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান সতীষ চন্দ্র চাকমা। ইপসা’র প্রকল্প ব্যবস্থাপক ও পার্বত্য চট্টগ্রামের ফোকাল পারসন মোঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবুল হাশেম, সদর ইউপি চেয়ারম্যান মোঃ নাজির হোসেন, লতিবান ইউপি চেয়ারম্যান কিরন ত্রিপুরা, পানছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জয়নাথ দেব, যুগ্ম-সম্পাদক বিজয় কুমার দেব, পার্বত্য চট্টগ্রাম শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যানের একান্ত সহকারী খগেন ত্রিপুরা, ইপসা’র কর্মকর্তা মিহির কান্তি ত্রিপুরা, উজ্জল চাকমা, কিরন চাকমা, ইকবাল হোসেন, আজমুল মিজান, আব্দুল কাদের, বিউটি চাকমা প্রমূখ। এ সময় ইপসা’র ৩৩তম প্রতিষ্ঠা বাষির্কীর ধারনা পত্র পাঠ করেন ইপসা’র প্রকল্প ব্যবস্থাপক বিলাস সৌরভ বড়ুয়া।

পানছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবুল হাশেম বলেন, ইপসা’র সাথে আমার যেন আতœার সর্ম্পক। ইপসা পানছড়ি উপজেলাসহ প্রত্যন্ত এলাকায় যে সকল উন্নয়ন কাজ করে যাচ্ছে তা এ এলাকার জন্য স্বরনীয় হয়ে থাকবে। তিনি যে কোন ক্ষেত্রে সবসময় ইপসা’র সাথে থাকবেন বলে আশ্বাস দেন। ইপসা’র ৩৩তম জন্মদিনের এ অনুষ্ঠানে পানছড়ি উপজেলায় কর্মরত ইপসা-ইউনিক, এসআরএইচআর, সমৃদ্ধি ও শো প্রকল্পের কর্মী বৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে পানছড়ি কলোনী পাড়া জামে মসজিদের ইমাম মাওলানা ওয়াহিদূল ইসলাম মোনাজাত পরিচালনা করেন।

Share This:

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes