Saturday , 23 June 2018
রামগড়ে মাদকের বিরুদ্ধে পোষ্টার ও লিফলেট

রামগড়ে মাদকের বিরুদ্ধে পোষ্টার ও লিফলেট

রামগড় প্রতিনিধি: “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” দেশব্যাপী মাদকের এই প্রতিপাদ্যকে ধারন করে ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (রামগড় জোন) বিজিবি স্থানীয় মাদক ব্যবসায়ী ও মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছে। সকাল থেকে রামগড় জোন বিজিবি কতৃক রামগড়ের জালিয়াপাড়া থেকে বারৈয়ারহাট পর্যন্ত নায়েক সুবেদার মুজিবুর রহমানের নেতৃত্বে মাদক বিরোধী পোষ্টার ও লিফলেট লাগানো হয়েছে।

মাদকের বিরুদ্ধে “মাদক ব্যবসায়ী দেশ ও জাতির শত্রু, তাদেরকে ধরিয়ে দিন ও এলাকা মাদকমুক্ত করুন” শীর্ষক প্রচারনা ছাড়াও মাদকের বিষয়ে যেকোন তথ্য দিয়ে বিজিবিকে সহায়তার জন্য  লিফলেটে রামগড় বিজিবির জোন অধিনায়কসহ বিভিন্ন বিওপির অধিনায়কগনের মোবাইল নম্বর ইমেইল এড্রেস সংযুক্ত করা হয়েছে। এদিকে রামগড় ৪৩ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ নুরুজ্জামান,জি এর যোগদানের পর থেকে মাদক, চোরাচালান ও সীমান্ত সহ রামগড়ের সার্বিক বিষয়ে নিরাপত্তায় সন্তোষ প্রকাশ করেছেন স্থানীয়রা। এছাড়াও বিজিবির মাদক বিরোধী প্রচারনাকে স্বাগত জানিয়ে স্থানীয় স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থিদের অভিভাবকরা বিজিবির এমন উদ্যেগকে স্বাগত জানিয়ে তাদের সাফল্য কামনা করেছেন।

এবিষয়ে জানতে চাইলে, ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (রামগড় জোন) বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ নুরুজ্জামান,জি বলেছেন সীমান্ত সুরক্ষার পাশাপাশি বিজিবি মাদক নিয়ন্ত্রনে শক্ত অবস্থানে থাকবে, এ বিষয়ে কোন আপোষ হবেনা, এসময় তিনি মাদক নিয়ন্ত্রনে জনপ্রতিনিধি ও স্থানীয়দের সহায়তা কামনা করেছেন।

Share This:

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes