Wednesday , 15 August 2018
মোস্তফা হাকিম কেজি এন্ড হাইস্কুলের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

মোস্তফা হাকিম কেজি এন্ড হাইস্কুলের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

KG SCHOOL PHOTO-04চট্টগ্রাম অফিস: মোস্তফা হাকিম কেজি এন্ড হাইস্কুলের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও এসএসসি পরীক্ষার্থীদেও বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় উত্তর কাট্টলীস্থ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সীতাকুন্ড আসনের সাংসদ ও মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পরিচালক মো. দিদারুল আলম এমপি।
চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মো. মনজুর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড’র উপ বিদ্যালয় পরিদর্শক মো. আবুল মনছুর ভূইয়া,বিদ্যালয় পরিচালনা পরিষদের সহ সভাপতি নেছার আহমদ।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দিদারুল আলম এমপি বলেন, আজকের  শিক্ষার্থীরাই আগামী দিনের জাতির কর্ণধার। তিনি বলেন,একটি সুশিক্ষিত সমাজই পারে জাতির ভাগ্যের পরিবর্তন করতে।

সভাপতির বক্তব্যে সাবেক মেয়র মনজুর আলম বলেন, মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন শিক্ষার উন্নয়নে কাজ করে। সমাজ ও জাতিকে সুশিক্ষিত করতে মোস্কফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন সব সময় ইতিবাচক মনোভাব নিয়ে কাজ করছে।
তিনি বলেন শিক্ষার গুনগত মানোন্নয়নে আমরা সম্ভব সব ধরনের সহযোগিতা করতে প্রস্তুত আছি। তিনি বলেন, আজকের কোমলমতি শিক্ষার্থীদেরকেই একদিন জাতির হাল ধরতে হবে। তাই নিজেদেরকে যোগ্যতা সম্পন্ন সুনাগরিক হিসেবে আত্ম গঠন করতে হবে।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের প্রিন্সিপ্যাল মো. আলমগীর, ভাইস প্রিন্সিপ্যাল বাদশা আলম, মোস্তফা হাকিম হাইস্কুলের  প্রধান শিক্ষক আবদুচ ছাত্তার, নিউ মনসুরাবাদ হাইস্কলের প্রধান শিক্ষক ফিরোজ খান, মোস্তফা হাকিম কেজি স্কুলের প্রধান শিক্ষক মুহিবুর রহমান, প্রমুখ।
অনুষ্ঠানে ২০১৫ সালে পিএসসি ও জেএসসিতে জিএি ৫ প্রাপ্ত সর্বমোট ৭৫ জন কৃতি শিক্ষার্থীকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

Share This:

Leave a Reply

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes