Thursday , 21 June 2018
মানিকছড়িতে একতা যুব সংঘের দোয়া ও ইফতার মাহফিল

মানিকছড়িতে একতা যুব সংঘের দোয়া ও ইফতার মাহফিল

মানিকছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার ঐতিহ্যবাহী ক্রীড়া ও সামাজিক সংগঠন একতা যুব সংঘের উদ্যোগে ২৮ মে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে।

রাণী নিহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয়ের হল রুমে সংগঠনের সভাপতি এস.এম. নাছির উদ্দীন এর সভাপতিত্বে অনুষ্টিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও যোগ্যাছোলা ইউপি চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক ও প্রেস ক্লাব সভাপতি মো. মাঈন উদ্দীন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নোমান মিয়া, উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মো. সামায়উন ফরাজী সামু, শিক্ষক মো. আবদুল লতিফ, মো. নাঈমুল হক, ইউপি সচিব মো. মোশারফ হোসেন মজনু,ইউপি সদস্য মো. কামাল হোসেন, ক্রীড়াবিদ মো. আবদুল মান্নান পাটোয়ারী, মহি উদ্দীন মুকুল, মো.মজিবুর রহমান, সাবেক সভাপতি মো. মনির হোসেন, আবদুল মান্নান,মো. জাকির হোসেন শান্ত, সাবেক সাধারণ সম্পাদক মো. শহিদুল্লাহ সজীব ও বর্তমান সাধারণ সম্পাদক মো. হানিফ মিয়া প্রমূখ।

সংগঠনের অর্ধশতাধিক সদস্যের উপস্থিতিতে অনুষ্টিত দোয়া ও ইফতার মাহফিলে ক্লাবের সভাপতি শুভেচ্ছা বক্তব্যে সবাইকে অভিনন্দন জানিয়ে বলেন, ২০০৩ সালে ক্লাবের আত্মপ্রকাশ। ক্রীড়াঙ্গনে অবদানের পাশাপাশি ক্লাবটি বাল্য বিয়ে,দুর্নীতি প্রতিরোধ,রক্তদান,বস্ত্র বিতরণ, সেবাশ্রমে পরিস্কার-পরিছন্ন অভিযান, দরিদ্র শিক্ষার্থীদের সহায়তাসহ সমাজ উন্নয়নে কাজ করে যাচ্ছে। ফলে ক্লাবের উন্নয়নে বৃত্তশালীদের সহযোগিতা প্রয়োজন। পরে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ক্রীড়াবিদ মো. আবদুল মান্নান পাটোয়ারী ও শিক্ষক মো. নাঈমুল হক।

Share This:

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes