পাহাড়ের সংবাদবান্দরবান সংবাদলামাশিরোনামস্লাইড নিউজ

লামায় বন্যহাতির আক্রমণে বিধবা নারী নিহত, পানিতে ডুবে শিশুর মৃত্যু

প্রিয়দর্শী বড়ুয়া, লামা: বান্দরবানের লামায় বন্যহাতির আক্রমণে সাকেরা বেগম পাখি (৪৫) নামের এক বিধবা নারী নিহত হয়েছেন। শনিবার দিবাগত গভীর রাতে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দুর্গম পাহাড়ি পাগলীর আগায় এ ঘটনা ঘটে। সাকেরা বেগম পাগলির আগার বাসিন্দা মৃত আশু আলীর স্ত্রী।

স্থানীয় সূত্র জানায়, প্রকৃতির ডাকে সাকেরা বেগম শনিবার দিবাগত রাত ১১টার দিকে ঘর থেকে উঠানে বের হলে বন্যহাতির কবলে পড়েন। এ সময় বন্যহাতির পদপিষ্টে ঘটনাস্থলে মারা যান তিনি। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাকের হোসেন মজুমদার ও পুলিশ ঘটনাস্থল থেকে সাকেরার লাশ উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করেন। উল্লেখ্য, গত বার বছর আগে সাকেরা বেগমের স্বামী আশু আলীও বন্যহাতির আক্রমণে নিহত হন। বন্যহাতির আক্রমণে সাকেরা বেগম পাখির মৃত্যুর সত্যতা নিশ্চিত করে ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জাকের হোসেন মজুমদার বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারকে পরিষদের পক্ষ থেকে যথাসাধ্য সহযোগিতা করা হবে। পুলিশ পরিদর্শক আপ্পেলা রাজু নাহা ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

লামায় খালের পানিতে ডুবে শিশুর মৃত্যু
বান্দরবানের লামায় খালের পানিতে ডুবে মোহাম্মদ জিহাদ (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। রবিবার সকালে উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের লামা খালের পুলিশ ক্যাম্প পাড়া ঘাটে এ দূর্ঘটনা ঘটে। জিহাদ পুলিশ ক্যাম্প পাড়ার বাসিন্দা আজিজুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, রবিবার সকাল ১০টার দিকে খেলার ছলে শিশু জিহাদ লামা খালের পানিতে পড়ে ডুবে যায়। পরে মা বাবা দীর্ঘক্ষণ তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। এক পর্যায়ে স্থানীয়দের সহায়তায় খালের পানি থেকে জিহাদের লাশ উদ্ধার করেন স্বজনেরা। খালের পানিতে ডুবে শিশু জিহাদের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে রুপসীপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছাচিংপ্রু মার্মা বলেন, ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক। থানার পুলিশ পরিদর্শক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।