Saturday , 26 May 2018
লামায় নবনির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলারদের সংবর্ধনা প্রদান

লামায় নবনির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলারদের সংবর্ধনা প্রদান

প্রিয়দর্শী বড়ুয়া, লামা :  বান্দরবানের লামায় হলিচাইল্ড পাবলিক স্কুলের উদ্যোগে নব নির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলারের সম্মানে বর্ণাঢ্য সংর্বধনার আয়োজন করা হয়। গত শুক্রবার বিকালে হলি চাইল্ড পাবলিক স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত সংবর্ধনায় পৌরসভার নব নির্বাচিত মেয়র মো: জহিরুল ইসলামসহ ১২ কাউন্সিলারকে  ফুল ও লাল গালিচা সংবর্ধনা দেন স্কুল ম্যানেজিং কমিটি, শিক্ষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবকগণ।

এসময় বিদ্যালয় পরিচালনা কমিটির চেয়ারম্যান তানফিজুর রহমান সংবর্ধিত অতিথিদের ক্রেষ্ট প্রদান করেন। এছাড়া নব নির্বাচিত সংরক্ষিত কাউন্সিলর, সাকেরা বেগম, জোসনা বেগম ও জাহানারা বেগমকে ফুল দিয়ে বরণ করেন বিদ্যালয়ের শিক্ষকরা। একই সময় সাধারণ কাউন্সিলর মো: ফরিদ, মো: হোসাইন বাদশা, সাইফ lama holychild photoউদ্দিন, মো রফিক, আবু সালাম, জাকির হোসেন, মো: ইউছুপ ও মো: হাবিবকে ফুল দিয়ে বরণ করে নেন বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা। বিদ্যালয় পরিচালনা কমিটির চেয়ারম্যান মো: তানফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যদের মাধ্যে বক্তব্য দেন, লামা সরকারি উচ্চি বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোক্তার হোসাইন, মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শেখ মাহবুবুর রহমান, কাউন্সিলর সাইফ উদ্দিন, জোসনা বেগম, প্রেসকাব সাধারণ সম্পাদক মো.কামরুজ্জামান প্রমূখ। অনুষ্টানের ২য় পর্বে প্রধান অতিথি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধ করেন। অনুষ্টানে আলোচনার ফাঁকে ফাঁকে শিশু-কিশোরীদের নৃত্যের তালে ও সুরের ছন্দে মূখরিত হয়ে উঠে বিদ্যালয় প্রাঙ্গণ।

অনুষ্ঠানের প্রধান অতিথি লামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো: ইসমাইল তার বক্তব্যে বলেন, প্রজম্মের মান সম্মত যুগোপুযোগি শিক্ষা বিস্তারে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। টেকনাফ থেকে তেতুলিয়া পর্যন্ত প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের কোমলমতি ছাত্রদেরকে এক মুহুর্তের জন্যও শিক্ষার সুযোগ থেকে বঞ্চিত হতে দেবেন না সরকার। জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে দারিদ্র, ক্ষুদামুক্ত শিক্ষিত জাতি গঠনে বদ্ধ পরিকর। সরকারি প্রতিষ্ঠানের পাশাপাশি বেরকারি শিক্ষা প্রতিষ্ঠান গুলো সরকারের মনিটরিং-এ মান সম্মত শিক্ষা বিস্তার করে চলেছেন।

Share This:

Leave a Reply

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes