খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমাটিরাঙ্গাশিরোনামস্লাইড নিউজ

মাটিরাঙ্গায় দুপ্রকের উদ্যোগে আরো ২টি সততা ষ্টোর চালু

অন্তর মাহমুদ,মাটিরাঙ্গা: খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে শিক্ষক ও শিক্ষার্থীদের সমন্বয়ে পরিচালিত স্কুল ভিত্তিক দুপ্রকের সহযোগি প্রতিষ্ঠান সততা ষ্টোর এর মাঝে সহযোগিতামুলক  নগদ অর্থ (পুঁজি) প্রদান করা হয়েছে ২ টি শিক্ষা প্রতিষ্ঠানকে।

নতুন করে দুপ্রক যে দুটি শিক্ষা প্রতিষ্ঠানে সততা স্টোরের কার্যক্রম চালু করলেন প্রতিষ্ঠানগুলো হচ্ছে ১.মাটিরাঙ্গা বনশ্রী বিদ্যানিকেতন ২. খেদাছড়া উচ্চ বিদ্যালয়। ৭ জুন সকাল ১০ টায় উপজেলা নির্বাহীর কার্যালয়ে সততা স্টোরের জন্যে নির্ধারিত প্রতিষ্ঠানগুলোর প্রধান সমন্বয়ক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে এই নগদ অর্থ হস্তান্তর করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিভীষণ কান্তি দাশ। এ সময় ইউএনও বিদ্যালয় প্রধান ও উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন,আমাদের পরবর্তী প্রজন্মকে সু-শিক্ষা,সৎ ও চরিত্রবান করে গড়ে তোলার লক্ষ্যে সরকার এহেন উদ্যোগ গ্রহণ করেছেন। তিনি সততা স্টোরের নিয়মাবলী সম্পর্কে শিক্ষার্থীদের পরিস্কার ধারনা প্রদানের গুরুত্বারোপ করে সততা স্টোরের কার্যক্রম তদারকির জন্যে দুপ্রকের প্রতি আহবান জানান।

এ  সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন,মাটিরাঙ্গা উপজেলা দুপ্রকের সভাপতি মো: আবদুর রহিম, সাধারণ সম্পাদক মো: জসিম উদ্দিন, মাটিরাঙ্গা মহিলা কলেজের অধ্যক্ষ মো: কেফায়েত উল্লাহ, মাটিরাঙ্গা বনশ্রী বিদ্যানিকেতন প্রধান শিক্ষক আবু বক্কর ছিদ্দিক, খেদাছড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ইকবাল হোসেন সহ মাটিরাঙ্গা দুপ্রকের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।