Monday , 23 July 2018
বৃহত্তর বাঙ্গালি ছাত্র পরিষদের ইফতার মাহফিল

বৃহত্তর বাঙ্গালি ছাত্র পরিষদের ইফতার মাহফিল

দীঘিনালা প্রতিনিধি: “পার্বত্যাঞ্চলে উপজাতিদের প্রকাশ্যে অস্ত্রের মহড়া চলছে, তারা কোটি-কোটি টাকা চাঁদাবাজিসহ খুন অপহরণ করে যাচ্ছে, যা সারা দেশের মাদকের চেয়েও ভয়ঙ্কর আকার ধারন করছে। তাই মাদক নির্মূল অভিযানের মতো সারা দেশের ন্যয় পার্বত্যাঞ্চলেও সাঁরাশি অভিযান পরিচালনা করতে হবে”

এছাড়া মাটিরাঙ্গার অপহৃত তিন বাঙ্গালী ব্যবসায়ীকে উদ্ধার এবং উপজাতি সন্ত্রাসী কতৃক নিহত সকল বাঙালীদের স্বরণে অালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, বৃহত্তর পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের আয়োজিত আলোচনা ও ইফতার মাহফিলে কথাগুলো বলেছেন, বৃহত্তর পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলার সভাপতি মোঃ মাইন উদ্দীন। তিনি আরো বলেন, মহালছড়ি থেকে মাটিরাঙ্গার যে তিনজন বাঙালী ব্যবসায়ী কে অপহরণ করা হয়েছে সেখানেও প্রশাসনের ভূমিকা প্রশ্নবৃদ্ধ। অতি দ্রুত সময়ের মধ্যে তিন বাঙালীকে উদ্ধার করতে প্রশাসনের প্রতি আহব্বান জানান। এসময় তিনি বাঙালীদের অধিকার আদায়ে ঐক্যবদ্ধ আন্দোলন সংগ্রামে সকলের অংশগ্রহণ করার আহব্বান জানান।

দীঘিনালা উপজেলার হোটেল ইউনিটিতে ইফতার ও আলোচনা সভায় বৃহত্তর পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের দীঘিনালা উপজেলা কমিটির সভাপতি মোঃ অাল অামিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বৃহত্তর পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা কমিটির সাধারণ সম্পাদক এসএম মাসুম রানা, যুগ্ন সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক রবিউল, দীঘিনালা উপজেলার সাবেক সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক মুনসুর আলম প্রমূখ।

 

Share This:

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes