Monday , 23 July 2018
লামায় কলেজ ছাত্রীর লাশ উদ্ধার

লামায় কলেজ ছাত্রীর লাশ উদ্ধার

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায় মাতামুহুরী ডিগ্রী কলেজের এক ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুরে উপজেলার ফাশিয়াখালী ইউনিয়নের ইয়াংছার অংলারী  উক্যচিংপাড়ার তার নিজ বাড়ী থেকে এ লাশ উদ্ধার করা হয় । উদ্ধারকৃত লাশের নাম মেলাচিং মার্মা (১৮)। তার পিতার নাম ক্রালাঅং মার্মা। তিনি এবার মাতামুহুরী ডিগ্রী কলেজ থেকে এইচ এস সি পরীক্ষা দিযেছেন।

লামা থানার পুলিশ পরিদর্শক আপ্পেলা রাজু নাহা জানান, রবিবার সকালে ওয়ার্ড মেম্বার শহীদুজ্জানের ফোন পেয়ে সঙ্গীয় পুলিশ ফোর্সসহ ঘটনাস্থলে যাই। এসময় মৃতের পিতা ক্রালাঅং মার্মাসহ পাড়ার লোকজন কলেজ ছাত্রী মেলাচিং মার্মার মৃত্যুর সম্পর্কে কিছুই জানেন না বলে জানান। এ ঘটনার এক সপ্তাহ আগে থেকে মেয়ের মা পারিবারিক কাজে খাগড়াছড়িতে আছেন।  মৃতের পিতা জানিয়েছেন, তার মেয়ের হাতে গলায় ও কানে স্বর্ণের অলংকার পরিহিত ও নগদ পনের শত টাকা ছিল। সকালে মেয়ে ঘুম খেকে জেগে না উঠায় তিনি মেয়ের নাম ধরে অনেকবার ডাকাডাকি করেন। পরে কোন সাড়া না পেয়ে সকাল ৭ টার দিকে তার শোবার  ঘরে গিয়ে মেয়েকে মৃত পড়ে থাকা অবস্থায় দেখতে পান। সে সাথে তার সাথে থাকা স্বর্ণালংকার ও নগদ পনের শত টাকা পাওয়া যায় নি।

পুলিশ পরিদর্শক জানান, কলেজ ছাত্রী মেলাচিং মার্মার মৃত্যু রহস্য জনক হওয়ায় লাশ উদ্ধার করে পোষ্ট মর্টেমের জন্য জেলা মর্ঘে পাঠানো হয়েছে। পোষ্ট মর্টেম রিপোট পাওযার পর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Share This:

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes