খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে খাগড়াছড়িতে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ মিছিল করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি। পুলিশের বাধা উপেক্ষা করে সংগঠনের নেতা-কর্মীরা শহরে এ বিক্ষাভ মিছিল ও প্রতিবাদ সভা করেন। ২১ জুন বৃহস্পতিবার বেলা ১১টার দিকে জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়ার নেতৃত্বে বিক্ষাভ মিছিল বের হয়।
খাগড়াছড়ি জেলা শহরের মিল্লাত চত্বর থেকে শুরু হয়ে বিক্ষোভ মিছিলটি আদালত সড়কের দিকে যেতে চাইলে ভাঙ্গাব্রিজ এলাকায় পুলিশের বাধার মুখে পড়ে।
পরে সেখানে প্রতিবাদ সভায় মিলিত হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি যথাক্রমে প্রবীন চন্দ্র চাকমা, আবু ইউসুফ চৌধুরী, ক্ষেত্র মোহন রোয়াজা, মোসলেম উদ্দিন, বেলাল হোসেন, কংচাইরী মারমা মাস্টার, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা ও ক্ষণিরঞ্জন ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াসিম, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা কুহেলি দেওয়ান, জেলা ছাত্রদলের সভাপতি  মো. শাহেদুল ইসলাস সুমন, সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম সাংগঠনিক সম্পাদক মো. একরাম হোসেন রানা ও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নুজরুল ইসলাস, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান সাগর ও সাংগঠনিক সম্পাদক নূর হোসেন মোহাম্মদ হৃদয়সহ বিভিন্ন উপজেলা, পৌর বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।