খাগড়াছড়ি স্টুডেন্ট’স এসোসিয়েশনের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি স্টুডেন্ট’স এসোসিয়েশনের ঈদ পূর্নমিলনী ও  আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল খাগড়াছড়ি পৌরসভা মিলনায়তনে আগামী এক বছরের জন্য এই কমিটি গঠন করা হয়।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ শিক্ষার্থী ইমরান হোসাইন‘কে সভাপতি ও  আই ই আর অনুষদের মোহাম্মদ ফোরকান‘কে সাধারণ সম্পাদক এবং মোঃ নাঈমুল ইসলাম ফারাবী‘কে সাংগঠনিক পদে মনোনয়ন দিয়ে খাগড়াছড়ি স্টুডেন্ট’স এসোসিয়েশন ২০১৮ এর নতুন কমিটি’র অনুমোদন করা হয়েছে।

কমিটি’র অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি  হামিম, সহ-সভাপতি,নুরুল আবছার, আমির, দিদার, যুগ্ম-সাধারন সম্পাদক  নাজমুল, মাসুদ, ইমরান, সাগর, নাসরিন, দপ্তর সম্পাদক আরিফ খান জয়, উপ-দপ্তর শাকিল, অর্থ সম্পাদক দোস্ত  মুহাম্মদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক তানভীর, ছাত্র বিষয়ক সম্পাদক রবিউল, ছাত্রী বিষয়ক সম্পাদীকা অস্পিতা, উপ-ছাত্রী বিষয়ক লুবনা এবং ভাবন, আপ্যায়ন বিষয়ক সম্পাদক শামীম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাইম, ক্রীড়া বিষয়ক সম্পাদক কামরুল, গণ যোগাযোগ বিষয়ক সম্পাদক জালাল রুমি, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক কামরুল হাছান, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক ওয়াসিম, আইন বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস এবং ইদ্রিস, মাহমুদুল হাসান, তারিকুল, নুর হোসেন, শাহাদাৎ হোসেন, আরাফাতুল আলম‘কে সদস্য পদে মনোনিত করা হয়।

প্রসঙ্গত, ভারপ্রাপ্ত সভাপতি কায়কোবাদ  ও আনোয়ার হোসেন শুভকে  সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি’র অনুমোদন প্রদান করা হয়।

Read Previous

মহালছড়িতে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

Read Next

আজ যাদের নিয়ে মাঠে নামবেন মেসি