পাহাড়ের সংবাদরাঙ্গামাটি সংবাদলংগদুশিরোনামস্লাইড নিউজ

লংগদুতে দুর্নীতি প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা

লংগদু (রাঙ্গামাটি)প্রতিনিধি: দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে রাঙামাটির লংগদু উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে এক আলোচনা সভার আয়োজন করা হয়। ২৬জুন মঙ্গলবার লংগদু উপজেলা পরিষদ মিলনায়তনে এ আলোচনা সভার আয়োজন করা হয়। এতে উপজেলার বিভিন্ন স্কুল কলেজের ছাত্র ছাত্রী, শিক্ষক, বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, জনপ্রতিনিধিগণ অংশ গ্রহণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহ্দী ইমাম এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন। উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মনিরুজ্জামান এর পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লংগদু থানা অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম, লংগদু স্বাস্থ্য বিভাগের মেডিকেল অফিসার ডাঃ তন্ময় বড়–য়া, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব মাওলানা ফোরকান আহম্মদ, লংগদু প্রেস ক্লাবের সভাপতি ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মোঃ এখলাস মিঞা খান।

বক্তারা বলেন, দূর্নীতিবাজ দেশ ও জাতীর শত্র“। দূর্নীতি দেশকে ধংসের দিকে নিয়ে যায়। তাই দূর্নীতিকে প্রতিহত করতে হবে। অবৈধ আর্থিক লেনদেন ছাড়াও কেউ যদি তার দায়িত্বে বা কাজে ফাঁকি দেয় তাহলে সেটাও দুর্নীতি। বক্তারা বলেন, বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিনত করার জন্য নিজেকে দূর্নীতিমুক্ত রাখব এবং দূর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলব। বক্তারা তার জন্য সকলের সহযোগিতার প্রয়োজন বলে জানান।