পাহাড়ের সংবাদবান্দরবান সংবাদলামাশিরোনামস্লাইড নিউজ

লামায় একই রাতে ২টি স্থানে চুরি ও ডাকাতি

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামায় একইরাতে মাতামুহুরী ডিগ্রী কলেজে আবারও দুর্দর্ষ চুরি ও বনহুরবাজারে গণডাকাতির  ঘটনা ঘটেছে। গত বৃহষ্পতিবার দিবাগত গভীররাতে চোরেরদল মাতামুহুরী ডিগ্রী কলেজে হানা দিয়ে নগদ ৪ লক্ষ ১৪ হাজার ৭ শত টাকা লুট করে। একই রাতে বনহুর বাজারে সশস্ত্র ২০/২৫ জনের সংঘবদ্ধ ডাকাতের দল ব্যবসায়ীদের জিম্মিকরে গণহারে লুটপাট চালিয়ে নগদ ৩ লক্ষাধিক টাকা ২০/২৫ টি মুল্যবান মোবাই সেটসহ দোকানের মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।

কলেজে চুরির ঘটনায় থানায় একটি সাধারণ ডাইরী করা হয়েছে বলে অধ্যক্ষ্য রফিকুল ইসলাম জানান। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলশ নৈশপ্রহরী আলমগীর, আবুল কাশেম ও অফিস সহায়ক বেলাল উদ্দিনকে থানায় নিয়ে আসেছেন।

এদিকে বনহুর বাজারে গণডাকাতির ঘটনা শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত কোন লিখিত অভিযোগ হয় নি। লামা থানার পুলিশ পরিদর্শক আপ্পেলা রাজু নাহা কলেজ চুরির বিষয়ে সাধারণ ডাইরীর কথা স্বীকার করেন। তবে বনহুর বাজারে গণডাকাতির ঘটনা পাহাড়ী সš্রÍাসীদের চাঁদাবাজির ঘটনা বলে প্রাথমিক ভাবে উল্লেখ করেন। তবে, অভিযোগ পাওয়া গেলে তদন্ত করে আইনী ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।