চট্টগ্রাম সংবাদশিরোনামস্লাইড নিউজ

ফটিকছড়িতে বিপুল পরিমান আগ্নেয়াস্ত্র উদ্ধার, আটক ৪

ফটিকছড়ি: ফটিকছড়িতে এক সিএনজি চালকের ঘরে বিপুল পরিমান আগ্নেয়াস্ত্র, বুলেট, চাপাতি উদ্ধার করেছে থানা পুলিশ। ৭ জুলাই শনিবার সকাল ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার ফটিকছড়ি পৌরসভার মুনাফখিল ধুরুং জব্বারিয়া স্কুল সংলগ্ন আলকি বাপের বাড়ি থেকে মোহাম্মদ শফি প্রকাশ নকুলের ঘর থেকে এসব উদ্ধার করা হয়। তার পুত্র সিএনজি চালক পুত্র এমদাদ উল্লাহকে (২২) এসব অস্ত্র ঘরের আলমিরাতে রেখেছিল। পুলিশ জানায়, উদ্ধার হওয়ার মধ্যে রয়েছে ১ টি পিস্তল, ৪ টি এলজি, ১৯ টি বুলেট, চাপাতি একটি, ছুরি ১ টি ও ৬ টি মোবাইল।

এ সময় ঘর থেকে আটক করা হয়, এমদাদ(২২), তার মা মনোয়ারা(৫০), বোন সাখি আকতার(১৯) ও ভাবী মনোয়ারা বেগমকে(৩০)। এলাকাবাসীর ভাষ্যমতে এমদাদ সম্প্রতি স্থানীয় সন্ত্রাসীদের সাথে চলাফেরা করতো। সিএনজি চালানোর পাশাপাশি নিজেকে যুবলীগের নেতা দাবী করতো।

ফটিকছড়ি থানার ওসি (তদন্ত) বিজন কুমার বড়ুয়া বলেন,স্থানীয় সন্ত্রাসী আনোয়ার হোসেন ওরফে আনো শাহ্ অস্ত্রগুলো তার ঘরে মজুদ রেখেছিল। এবং সাম্প্রতিক সময়ে এই সিএনজি চালকের সাথে তার গভীর সখ্যতা গড়ে উঠে। সেই সুবাধে এলাকায় বেশ দাপট নিয়ে চলাফেরা করতো এই সিএনজি চালক। সিএনজি তে ইয়াবার বিভিন্ন চালান সরবরাহ করতো বলেও জানান পুলিশ। আটককৃত থানায় জিজ্ঞাসাবাদ চলছে।