নানিয়ারচরপাহাড়ের সংবাদরাঙ্গামাটি সংবাদশিরোনামস্লাইড নিউজ

নানিয়ারচরে ইউপিডিএফ’র ২কর্মী আটক

রাঙামাটি প্রতিনিধি: রাঙামাটির নানিয়ারচর উপজেলায় অবৈধ অস্ত্রসহ ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) ২ কর্মীকে আটক করেছে নিরাপত্তা বাহিনী। আটককৃতরা হলেন- অনন্ত বিকাশ দেওয়ান (৬০) ও সমর চাকমা (৩২)।  উপজেলার ঘিলাছড়ি বাজার থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি দেশী এলজি ও দেশদ্রোহী কিছু বই, লিফলেট, চাঁদা আদায়ের রশিদ উদ্ধার করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে  ঘিলাছড়ি বাজার এলাকায় অভিযানে নামে নানিয়ারচর জোন মেজর মো. ইউসুফ চৌধুরী নেতৃত্বে ৪০ জনের নিরাপত্তাবাহিনীর একটি দল । এসময় অনন্ত বিকাশ দেওয়ান ও সমর চাকমার বাড়িতে তল্লাশী চালিয়ে একটি দেশী এলজি, দেশদ্রোহী কিছু বই, লিফলেট ও চাঁদা আদায়ের রশিদ উদ্ধার করে নিরাপত্তাবাহিনীর সদস্যরা। পরে এসব সরঞ্জামসহ আটককৃতদের নানিয়ারচর থানায় হস্তান্তর করা হয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে নানিয়ারচর থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ জানান, মঙ্গলবার (১৬জুলাই) রাতে নিরাপত্তা বাহিনী ঘিলাছড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করে। বর্তমানে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।